বাংলা নিউজ > ময়দান > রেগে যেতে পারি,টুপি ছোড়া দেখেই বুঝেছিল, CRED-র ভাইরাল বিজ্ঞাপন নিয়ে মত রাহুলের
বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড় (বাঁ-দিকে), ছুড়ে ফেলছেন টুপি (ডানদিকে)। (ছবি সৌজন্য টুইটার এবং আইপিএল)
বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড় (বাঁ-দিকে), ছুড়ে ফেলছেন টুপি (ডানদিকে)। (ছবি সৌজন্য টুইটার এবং আইপিএল)

রেগে যেতে পারি,টুপি ছোড়া দেখেই বুঝেছিল, CRED-র ভাইরাল বিজ্ঞাপন নিয়ে মত রাহুলের

  • ‘ইন্দিরানগর কা গুন্ডা’ কী করেছিলেন ২০১৪ সালে?

অনেকবারই রেগে গিয়েছেন। কিন্তু সেই রাগের বহিঃপ্রকাশ জনসমক্ষে হয়নি। ২০১৪ সালে আইপিএলের সময় সেই রাগটা বেরিয়ে এসেছিল জনসমক্ষে। তা থেকেই সম্ভবত ক্রেডের ‘ইন্দিরানগর কা গুন্ডা’ বিজ্ঞাপনের প্রাথমিক চিন্তাভাবনা এসেছিল চিত্রনাট্যকারদের। এমনটাই জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড়।

চলতি বছর এপ্রিলের দিকে রাহুলের একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিয়োয় যানজটে আটকে থাকা রাহুলকে রেগে যেতে দেখা গিয়েছিল। ভেঙে দিয়েছিলেন গাড়ির কাঁচ। ঝগড়া করেছিলেন। সেই বিজ্ঞাপনের বিষয়ে সম্প্রতি ক্রেডের একটি ভিডিয়োয় রাহুল বলেন, ‘২০১৪ সালে ওয়াংখেড়ে স্টে়ডিয়ামে হারের পর আমার মাথার টুপি ছুড়ে ফেলা দেওয়ার একটি বিখ্যাত ভিডিয়ো আছে। প্রথমবার আমার সঙ্গে এরকম হয়নি। এরকম হতে থাকে। তবে জনসমক্ষে সেবারই প্রথম হয়েছিল। তাই আমার মনে হয়, ক্রেডের বিজ্ঞাপনের চিন্তা এসেছে ওখান থেকেই। চিত্রনাট্যকাররা হয়তো ওই ভিডিয়ো দেখেছেন। তাঁরা হয়ত অনুভব করেছিলেন যে প্রয়োজনে আমি খুব রেগে যেতে পারি।’

কী হয়েছিল ২০১৪ সালে?

২০১৪ সালে আইপিএলে ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলা ছিল রাজস্থান রয়্যালসের। সেই সময় রাজস্থানের মেন্টর ছিলেন দ্রাবিড়। প্রথমে ব্যাটিং করে চার উইকেটে ১৮৯ রান তুলেছিল রাজস্থান। ফলে নেট রানরেটে রাজস্থানকে ছাপিয়ে যেতে চলে ১৪.৩ ওভারের মধ্যে সেই রান তাড়া করতে হত মুম্বইকে। সেইমতো খেলতে থাকে রোহিত শর্মার দল। ১৪.৩ ওভারে মুম্বইয়ের স্কোর দাঁড়ায় ১৮৯। পরের বলে বাউন্ডারি মারতে পারলে মুম্বই প্লে-অফের টিকিট পাবে - এমন অবস্থায় স্কোয়ার লেগ দিয়ে ছক্কা মেরেছিলেন আদিত্য তারে। তারপরই রাগে ডাগ-আউটে থাকা দ্রাবিড় টুপি ছুড়ে ফেলেছিলেন। যদিও সেই ঘটনার জন্য তিনি যথেষ্ট লজ্জিত বলে পরবর্তীকালে একাধিকবার জানিয়েছেন দ্রাবিড়।

বন্ধ করুন