বাংলা নিউজ > ময়দান > নিজেকে 'ভদ্র ছেলে' বলে দাবি ঋষভের, হাসি চাপতে পারলেন না ইশান্ত
বিরাট কোহলি, ইশান্ত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল ও ঋষভ পন্তরা 
বিরাট কোহলি, ইশান্ত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল ও ঋষভ পন্তরা 

নিজেকে 'ভদ্র ছেলে' বলে দাবি ঋষভের, হাসি চাপতে পারলেন না ইশান্ত

  • ভারতীয় দলের সব থেকে ভদ্র ছেলে কে? উত্তর জানতে হলে আপনাকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে একবার চোখ দিতেই হবে। উত্তর লেখা আছে সেখানেই। ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত।

ভারতীয় দলের সব থেকে ভদ্র ছেলে কে? উত্তর জানতে হলে আপনাকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে একবার চোখ দিতেই হবে। উত্তর লেখা আছে সেখানেই। ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। তিনি সেই পোস্টে লিখেছেন দলের সব থেকে ভদ্র ছেলে। যা দেখে নেটিজেনরা নিজেদের মন্তব্য করেছেন। ঋষভের ছবির নিয়ে মজার সমালোচনা করেছেন ভারতীয় দলের দুই সদস্য। ঋষভের দুই সতীর্থের বক্তব্যেই পরিষ্কার দলের সব থেকে ভদ্র ছেলের তালিকায় ঋষভ পড়েন কিনা।

২৫ তারিখ থেকে তৃতীয় টেস্ট খেলতে হেডিংলেতে নামবে ভারতীয় দল। তার আগে ঋষভ পন্ত নিজের একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। তাতে কমেন্ট করেছেন অক্ষর প্যাটেল আর ইশান্ত শর্মা। নিজের ছবি পোস্ট করে ঋষভ পন্ত ক্যাপশনে লেখেন, 'ক্লাসের সবথেকে ভদ্র ছেলে।' যাতে কমেন্ট করেন তাঁর সতীর্থ অক্ষর প্যাটেল। তিনি লেখেন, 'যে ছবি তুলে দিয়েছে সে।' এরপরে পন্তের আর এক সিনিয়র সতীর্থ ইশান্ত শর্মনা লেখেন 'তুমি আর তুই ভদ্র।'

বিশেষজ্ঞরা বলছেন, এই পোস্ট থেকেই বোঝা যাচ্ছে দলের মধ্যে ক্রিকেটারদের মধ্যে বন্ডিংটা কতটা। সকল ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক দারুণ, তাই তো বিপক্ষের একজন যদি দলের কোনও সদস্যকে কিছু বলে, তাহলে গোটা দল উত্তর দেয়। যা লর্ডস টেস্টে দেখেছে ক্রিকেট বিশ্ব। হেডিংলের আগে এই ছবি দলে ক্রিকেটারদের মধ্যে বন্ধনটাকে প্রকাশ করে। কিছুদিন আগেই সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। এ বার ঋষভের ছবি, নেট দুনিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন