বাংলা নিউজ > ময়দান > CPL এ প্রতিপক্ষ, মন পড়ে রইছে IPL এ! CSK এর গান করলেন ব্র্যাভো-ডু'প্লেসি
ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি (ছবি:টুইটার)
ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি (ছবি:টুইটার)

CPL এ প্রতিপক্ষ, মন পড়ে রইছে IPL এ! CSK এর গান করলেন ব্র্যাভো-ডু'প্লেসি

  • ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের গান গাইলেন  ব্র্যাভো-ডু'প্লেসি। কিছুক্ষণের মধ্যে ভাইরাল হল ভিডিয়ো।

আইপিএলের আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে পাওয়া গেল চেন্নাই সুপার কিংসের স্বাদ, সৌজন্যে ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি। ডোয়েন ব্র্যাভো নেতৃত্ব দিচ্ছেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের। অন্যদিকে প্রোটিয়া তারকা সেন্ট লুসিয়া কিংসের দায়িত্বে রয়েছেন প্রোটিয়া তারকা। শনিবার মুখোমুখি হয়েছিল দুই প্রতিপক্ষ। সেই সময় টস করতে মাঠে নামেন দুই তারকা ক্রিকেটার। টসের পরে ব্র্যাভোকে ডেকে নেওয়া হয়। 

তবে তখন ডোয়েন ব্র্যাভো একা আসেননি তাঁর সঙ্গে ফ্যাফ ডু'প্লেসিও যোগ দেন। ব্র্যাভোকে যখন ডিজে ব্র্যোভে বলে আক্ষা দেওয়া হয় তখন দুই অধিনায়ক একসঙ্গে চেন্নাই সুপার কিংসের গান গাইতে শুরু করেন। ক্যারেবিয়ান দ্বীপপুঞ্জে গেয়ে উঠলেন, ‘আমরা চেন্নাইয়ান বয়েস, আমরা সর্বত্র করি নয়েস।’ তাদের গলাতে ভেসে ওঠে চেন্নাই সুপার কিংসের কথা। আসল এই গানটি ব্র্যাভো চেন্নাইয়ে থাকাকালীন গেয়েছিলেন। আবারও তিনি এই গানটি গাইলেন, এবং ক্যারিবিয়ান ক্রিকেট লিগে গাইলেন।

ব্র্যাভো ও ডু'প্লেসিদের এই গান মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। চেন্নাই সুপার কিংসের তরফ থেকেও এই ভিডিয়ো শেয়ার করা হয়। যা দেখে চেন্নাইয়ের ভক্তরাও বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েন। সোশ্যাল মিডিয়াতে ব্র্যাভোর বন্দনা দেখা যায়। আসলে এই ভিডিয়ো প্রমাণ করে ব্র্যাভো এবং ডু'প্লেসিদের কাছে ভারতীয় ক্রিকেট প্রিমিয়ার লিগের গুরুত্ব ও ভালোবাসাটা কতটা।   

এ দিকে আইপিএলের ঠিক আগেই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে দুরন্ত ছন্দে দেখা গেল সেন্ট লুসিয়া কিংসের অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসিকে। শনিবার সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিরুদ্ধে ৬০ বলে অপরাজিত ১২০ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন ডু'প্লেসি।  তবে ডোয়েন ব্র্যাভো ৩.২ ওভারে ৫০ রান দিয়ে কোনও উইকেট পাননি। খেলার মাঝেই তিনি চোট পেয়ে মাঠ ছাড়েন। ব্র্যাভোর চোট কিন্তু চিন্তায় ফেলে দিল মহেন্দ্র সিং ধোনিদের।

বন্ধ করুন