বাংলা নিউজ > ময়দান > ভাইরাল ভিডিয়ো: 'আমি ওখানে আসছি, আপনি এখানে আসুন', আম্পায়ারের ভুল দেখে কোহলির ঠাট্টা
আম্পায়ারের সঙ্গে ঠাট্টা করলেন কোহলি (ছবি:টুইটার)
আম্পায়ারের সঙ্গে ঠাট্টা করলেন কোহলি (ছবি:টুইটার)

ভাইরাল ভিডিয়ো: 'আমি ওখানে আসছি, আপনি এখানে আসুন', আম্পায়ারের ভুল দেখে কোহলির ঠাট্টা

  • বিরাট কোহলি আম্পায়ারের এই সিদ্ধান্তে অবাক হয়ে যান। আম্পায়ারের দিকে তাকিয়ে রসিকতার ভঙ্গিতে ঠাট্টা করেন।

মুম্বই টেস্ট চলাকালীন মাঠের আম্পায়ার ছিলেন অনিল চৌধুরী এবং নীতিন মেনন। টিভি আম্পায়ারের দায়িত্বে ছিলেন বীরেন্দ্র শর্মা। তাদের বেশ কিছু সিদ্ধান্ত অনেককেই অবাক করেছিল। অনেক সময় ডিআরএস নিয়ে অন-ফিল্ড আম্পায়ারদের নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করতে হয়েছিল। সেই কারণে উঠেছে অনেক বিতর্ক। তার মাঝেই মুম্বই টেস্টের তৃতীয় দিনে ঘটল এক মজার ঘটনা। 

এদিন নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসের ১৬তম ওভারের সময়, অক্ষর প্যাটেলের একটি স্কিডি বল ব্যাটসম্যান রস টেলর এবং উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা উভয়কেই অবাক করে দিয়েছিল। যার কারণে বল উইকেটরক্ষকের পিছন থেকে বাউন্ডারিতে চলে যায়। এই বলে আম্পায়ার বাই না দিয়ে ব্যাটসম্যানের খাতায় রান দিয়ে দেন। আসলে আম্পায়ার বিভ্রান্ত ছিলেন এবং ভেবেছিলেন বলটি ব্যাটসম্যানের ব্যাটে লেগে থার্ডম্যানের বাউন্ডারির ​​দিকে চলে গেছে।

বিরাট কোহলি আম্পায়ারের এই সিদ্ধান্তে অবাক হয়ে যান। আম্পায়ারের দিকে তাকিয়ে রসিকতার ভঙ্গিতে বললেন, 'ইয়ে লগ ইয়ে কেয়া করতে হ্যায় ইয়ার... ম্যায় উধার আ যাতা হুঁ তুম ইঁহা আও আও..'। অর্থাৎ ‘আরে এরা  কি যে করে.. আমি ওখানে আসছি আপনি এখানে এসো..। ’ স্টাম্প মাইকে বিষয়টি ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োটি বেশ ভাইরাল হচ্ছে। ভক্তরাও ঘটনাটি নিয়ে ভিন্ন মন্তব্য করছেন। আজাজ প্যাটেল যেখানে ইতিহাস লিখতে গিয়ে এক ইনিংসে ১০ উইকেট নেওয়ার রেকর্ড গড়েছেন, অন্যদিকে তৃতীয় দিনে নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসের সময় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে এভাবে ঠাট্টা করতে দেখা গেছে অধিনায়ক কোহলিকে।

বন্ধ করুন