বাংলা নিউজ > ময়দান > অবিশ্বাস্য! শূন্যে ভেসে ক্যাচ বেথ মুনির, দেখুন টুইটারে ঝড় তোলা অজির ভিডিয়ো
শূন্যে ভেসে ক্যাচ ধরে টুইটারে ঝড় তুললেন অজি বেথ মুনি

অবিশ্বাস্য! শূন্যে ভেসে ক্যাচ বেথ মুনির, দেখুন টুইটারে ঝড় তোলা অজির ভিডিয়ো

  • মহিলা বিশ্বকাপের সেমিফাইনালে স্কোয়ার লেগে দাঁড়িয়ে এক অসাধারণ ক্যাচ ধরেন মুনি। আর এই ক্যাচই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

মহিলা ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মুখোমুখি অস্ট্রেলিয়া। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে প্রথমে ব্যাট করে বিশাল স্কোর দাঁড় করান অজি মহিলারা। মাত্র ৪৫ ওভারেই ৩০০-র গণ্ডি পার করেন অজিরা। অ্যালিসা হিলি, রেচেল হেইনসের দুর্দান্ত ব্যাটিংয়ের পাশাপাশি এই স্কোরের নেপথ্যে রয়েছে ক্যারিবিয়ানদের বাজে ফিল্ডিং। আর দ্বিতীয় ইনিংসে মাঠে নেমে প্রতিপক্ষকে দুর্দান্ত ফিল্ডিংয়ের পাঠ পড়ালেন অজি ক্রিকেটার বেথ মুনি। এদিন স্কোয়ার লেগে দাঁড়িয়ে এক অসাধারণ ক্যাচ ধরেন তিনি। এই ক্যাচ রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

ম্যাচের দ্বিতীয় ইনিংসের চতুর্থ ওভারের পঞ্চম বল। মেগান শুট বল করেন রাশাদা ইউলিয়ামসকে। শর্ট পিচ বলটি দেখেই ব্যাট চালান উইলিয়ামস। তবে পুল শটটিতে বেশি শক্তি ছিল না উইলিয়ামসের। টাইমিংয়ের অভাবে বেশি দূর যায়নি বলটি। তার আগেই শূন্যে ভেসে বলটিকে ক্যাচ করেন স্কোয়ার লেগে দাঁড়িয়ে থাকা বেথ মুনি। একদম সঠিক সময়ে লাফ দিয়ে ক্যাচটি এক হাতেই ধরেন তিনি।

এদিকে অস্ট্রেলিয়ার ৩০৫ রানের লক্ষ্যে পৌঁছাতে গিয়ে প্রথমে হোচট খেয়েই লাইনচ্যুত হয় উইন্ডিজের গাড়ি। এরপর ধারাবাহিক ভাবে উইকেট হারাতে থাকেন তারা। ১০ ওভারের মধ্যেই ২ উইকেট চলে যায় তাঁদের। ধারাবাহিকতা বজায় রেখে ৩০ ওভার শেষ হতে না হতেই ৬ উইকেট হারান ক্যারিবিয়ানরা। এই প্রতিবেদন লেখার সময় উইন্ডিজ মহিলাদের ৬০ বলে ১৬১ রান প্রয়োজন। হাতে মাত্র ৪ উইকেট।

বন্ধ করুন