বাংলা নিউজ > ময়দান > ভাইরাল ভিডিয়ো: চায়ের টেবিলে চাহারের প্রতিক্রিয়া অবাক করল নেটিজেনদের
দক্ষিণ আফ্রিকায় চায়ে চুমুক দিয়ে রাহুল চাহারের প্রতিক্রিয়া! (ছবি:ইনস্টাগ্রাম)
দক্ষিণ আফ্রিকায় চায়ে চুমুক দিয়ে রাহুল চাহারের প্রতিক্রিয়া! (ছবি:ইনস্টাগ্রাম)

ভাইরাল ভিডিয়ো: চায়ের টেবিলে চাহারের প্রতিক্রিয়া অবাক করল নেটিজেনদের

  • চায়ের টেবিলে চাহারের এমন প্রতিক্রিয়া! রাহুল নেটিজেনদের অবাক করলেন। 

দক্ষিণ আফ্রিকায় এক কাপ ভালো চা পেয়ে দারুণ খুশি ভারতের অন্যতম সেরা তরুণ ক্রিকেটার রাহুল চাহার। এক কাপ ভালো চা পান করে নিজের প্রতিক্রিয়া দিলেন ভারতীয় স্পিনার। যা দেখে তাতে দ্বি-বিভক্ত হল নেটিজেনরা। ভারত ‘এ’ দল বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছে। তিন চারদিনের ম্যাচে দক্ষিণ আফ্রিকা এ-এর বিরুদ্ধে তাদের লড়াই করার কথা রয়েছে। রাহুল চাহার বর্তমানে সফরকারী ভারতীয় দলের অন্যতম সদস্য। তিনি সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে থেকে ভালো চা পান করার প্রতিক্রিয়া শেয়ার করেছেন। প্রতিভাবান লেগ-স্পিনার শেয়ার করা রিল ভিডিয়োতে পেস বোলার  নভদীপ সাইনি এবং বোলিং অলরাউন্ডার সৌরভ কুমারকেও দেখা গেছে।

ত্রয়ীকে দক্ষিণ আফ্রিকায় তাদের পরিবেশিত চা দেখে প্রবল মুগ্ধ মনে হয়েছিল। তারা তাদের হাস্যকর প্রতিক্রিয়া দিয়ে ভক্তদের বিভক্ত করেন। রাহুল চাহার একটি ভিডিয়ো পোস্ট করে তাতে লিখেছেন, ‘দক্ষিণ আফ্রিকায় যখন আমরা ভালো চা পাই তখন আমাদের প্রতিক্রিয়া।’

সংযুক্ত আরব আমিরশাহিতে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে যুজবেন্দ্র চাহালের আগে রাহুল চাহারকে নেওয়া হয়েছিল। তবে পরবর্তী নিউজিল্যান্ড হোম সিরিজের জন্য দল থেকে বাদ পড়েন তিনি। পরিবর্তে, দক্ষিণ আফ্রিকায় তাদের লাল বলের ম্যাচের জন্য তাকে ভারত ‘এ’ দলে আনা হয়েছিল। ভারতের এই লেগ-স্পিনার টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বেঞ্চে ছিলেন। তবে তাকে শুধুমাত্র নামিবিয়ার বিরুদ্ধে একটি ম্যাচে খেলতে দেখা গিয়েছিল। টিম ইন্ডিয়ার হয়ে সুপার 12-এর পর্বে খেলেছিলেন তিনি। তিনি সেই খেলায় উইকেট শিকার করতে পারেননি। ম্যাচে চার ওভার বল করে তিনি দিয়েছিলেন ৩০ রান।

বন্ধ করুন