বাংলা নিউজ > ময়দান > ভাইরাল ভিডিয়ো: চায়ের টেবিলে চাহারের প্রতিক্রিয়া অবাক করল নেটিজেনদের

ভাইরাল ভিডিয়ো: চায়ের টেবিলে চাহারের প্রতিক্রিয়া অবাক করল নেটিজেনদের

দক্ষিণ আফ্রিকায় চায়ে চুমুক দিয়ে রাহুল চাহারের প্রতিক্রিয়া! (ছবি:ইনস্টাগ্রাম)

চায়ের টেবিলে চাহারের এমন প্রতিক্রিয়া! রাহুল নেটিজেনদের অবাক করলেন। 

দক্ষিণ আফ্রিকায় এক কাপ ভালো চা পেয়ে দারুণ খুশি ভারতের অন্যতম সেরা তরুণ ক্রিকেটার রাহুল চাহার। এক কাপ ভালো চা পান করে নিজের প্রতিক্রিয়া দিলেন ভারতীয় স্পিনার। যা দেখে তাতে দ্বি-বিভক্ত হল নেটিজেনরা। ভারত ‘এ’ দল বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছে। তিন চারদিনের ম্যাচে দক্ষিণ আফ্রিকা এ-এর বিরুদ্ধে তাদের লড়াই করার কথা রয়েছে। রাহুল চাহার বর্তমানে সফরকারী ভারতীয় দলের অন্যতম সদস্য। তিনি সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে থেকে ভালো চা পান করার প্রতিক্রিয়া শেয়ার করেছেন। প্রতিভাবান লেগ-স্পিনার শেয়ার করা রিল ভিডিয়োতে পেস বোলার  নভদীপ সাইনি এবং বোলিং অলরাউন্ডার সৌরভ কুমারকেও দেখা গেছে।

ত্রয়ীকে দক্ষিণ আফ্রিকায় তাদের পরিবেশিত চা দেখে প্রবল মুগ্ধ মনে হয়েছিল। তারা তাদের হাস্যকর প্রতিক্রিয়া দিয়ে ভক্তদের বিভক্ত করেন। রাহুল চাহার একটি ভিডিয়ো পোস্ট করে তাতে লিখেছেন, ‘দক্ষিণ আফ্রিকায় যখন আমরা ভালো চা পাই তখন আমাদের প্রতিক্রিয়া।’

সংযুক্ত আরব আমিরশাহিতে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে যুজবেন্দ্র চাহালের আগে রাহুল চাহারকে নেওয়া হয়েছিল। তবে পরবর্তী নিউজিল্যান্ড হোম সিরিজের জন্য দল থেকে বাদ পড়েন তিনি। পরিবর্তে, দক্ষিণ আফ্রিকায় তাদের লাল বলের ম্যাচের জন্য তাকে ভারত ‘এ’ দলে আনা হয়েছিল। ভারতের এই লেগ-স্পিনার টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বেঞ্চে ছিলেন। তবে তাকে শুধুমাত্র নামিবিয়ার বিরুদ্ধে একটি ম্যাচে খেলতে দেখা গিয়েছিল। টিম ইন্ডিয়ার হয়ে সুপার 12-এর পর্বে খেলেছিলেন তিনি। তিনি সেই খেলায় উইকেট শিকার করতে পারেননি। ম্যাচে চার ওভার বল করে তিনি দিয়েছিলেন ৩০ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন রাজ্যপালের মানহানি মামলায় ডিভিশন বেঞ্চে মুখ্যমন্ত্রী, এক্স হ্যান্ডেলে ফোঁস বোসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.