বাংলা নিউজ > ময়দান > ভাইরাল ভিডিয়ো: হাসছেন রোহিত, মাথায় হাত দিয়ে বসে দ্রাবিড়! দেখুন ম্যাচের অবিশ্বাস্য মুহূর্ত
রাহুল দ্রাবিড় ও রোহিত শর্মা

ভাইরাল ভিডিয়ো: হাসছেন রোহিত, মাথায় হাত দিয়ে বসে দ্রাবিড়! দেখুন ম্যাচের অবিশ্বাস্য মুহূর্ত

  • ভারত বনাম শ্রীলঙ্কার প্রথম T20 আন্তর্জাতিক ম্যাচের একটি ঘটনা প্রমাণ করল ক্রিকেটে অবিশ্বাস্য অনেক কিছুই ঘটতে পারে। সেই কারণেই হয়তো ম্যাচের মধ্যেই মাথায় হাত দিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কাকে ৬২ রানে হারিয়েছে ভারত। এই ম্যাচে ভারতের ব্যাটসম্যান ও বোলাররা দুর্দান্ত খেলা দেখিয়েছেন। দলে ফিরেছেন রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরাহ। শ্রীলঙ্কাকে জয়ের জন্য পাহার সমান ২০০ রানের টার্গেট দিয়েছিল ভারত। যা শ্রীলঙ্কা দল অর্জন করতে পারেনি। তবে এই ম্যাচে এমন একটি মুহূর্ত এসেছিল যখন অবাক হয়ে গিয়েছিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় ও টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা।

আসলে অনেকেই ক্রিকেটকে অনিশ্চয়তার খেলা বলে, আর সেটা কেন বলা হয় তার প্রমাণ পাওয়া গেল আরও একবার। ভারত বনাম শ্রীলঙ্কার প্রথম T20 আন্তর্জাতিক ম্যাচের একটি ঘটনা প্রমাণ করল ক্রিকেটে অবিশ্বাস্য অনেক কিছুই ঘটতে পারে। সেই কারণেই হয়তো ম্যাচের মধ্যেই মাথায় হাত দিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। এই ম্যাচে শ্রীলঙ্কার ব্যাটিং করার সময়, দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে আম্পায়ার চরিথ আসালাঙ্কাকে এলবিডব্লিউ আউট দেন। সেই সময় সতীর্থের সাথে কথা বলার পরে ডিআরএস নিয়েছিলেন আসালাঙ্কা। এরপরে যা ঘটেছিল তা কেউই আশা করেননি।

এদিনের ম্যাচের ষষ্ঠ ওভার করছিলেন যুজবেন্দ্র চাহাল। চাহাল ওভারের চতুর্থ বলটি করেছিলেন। সেই বলে শ্রীলঙ্কান ব্যাটসম্যান সুইপ করতে চেয়েছিলেন। কিন্তু তা আসালাঙ্কা পুরোপুরি মিস করেন। ভারতীয় খেলোয়াড়দের জোরালো আবেদনে আঙুল তুললেন মাঠের আম্পায়ার। এখানে আসলাঙ্কা তার সঙ্গী জেনিথের সাথে কথোপকথনের পরে ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত নেন। দুজনের কথোপকথন থেকে মনে হয়নি ব্যাটে বল লেগেছিল বা ব্যাটে বল লাগার বিষয়ে তারা নিশ্চিত ছিলেন।

টিভি আম্পায়ার রিপ্লে দেখে দেখেন বল ব্যাটের কানায় লেগেছে। এভাবে রক্ষা পান ব্যাটসম্যান। অন্তত কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মা এমনটা আশা করেননি। এই রিপ্লে দেখা মাত্রই রোহিতের মুখে অবিশ্বাস্যের হাসি ফুটে ওঠে এবং মাথায় হাত রাখেন রাহুল দ্রাবিড়। ক্যামেরায় সমস্তটা ধরা পড়ে যায়। ম্যাচের এই মুহূর্তটা অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন