বাংলা নিউজ > ময়দান > ভাইরাল ভিডিয়ো: ধোনির শহরে রোহিতের ভক্ত! অধিনায়ককে সমর্থকের সাষ্টাঙ্গে প্রণাম
রাঁচিতে রোহিত শর্মাকে সাষ্টাঙ্গে প্রণাম করলেন এক ভক্ত (ছবি:টুইটার)
রাঁচিতে রোহিত শর্মাকে সাষ্টাঙ্গে প্রণাম করলেন এক ভক্ত (ছবি:টুইটার)

ভাইরাল ভিডিয়ো: ধোনির শহরে রোহিতের ভক্ত! অধিনায়ককে সমর্থকের সাষ্টাঙ্গে প্রণাম

  • তিনি শুধু ভারতীয় ওপেনার নন। তিনি শুধু টিম ইন্ডিয়ার ভরসা জায়গা নন, তিনি অনুরাগীদের কাছে 'ভক্তের ভগবান'। তিনি ভারতীয় দলের টি টোয়েন্টি ক্রিকেটের অধিনায়ক রোহিত শর্মা।

তিনি শুধু ভারতীয় ওপেনার নন। তিনি শুধু টিম ইন্ডিয়ার নেতা বা ভরসা জায়গা নন, তিনি অনুরাগীদের কাছে 'ভগবান'। তিনি ভারতীয় দলের টি টোয়েন্টি ক্রিকেটের অধিনায়ক রোহিত শর্মা। 'হিটম্যান'-এর ডাই-হার্ড ফ্যানেরা একটাবার তাঁকে স্পর্শ করার চেষ্টা করেছেন বারবার। ফের একবার সেই ঘটনা ঘটল। সাক্ষী থাকল রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্স।

JSCA আন্তর্জাতিক স্টেডিয়ামের নিষেধ অমান্য করেই মাঠের মধ্যে ঢুকে পড়লেন একজন দর্শক। দেখে স্পষ্টতই বুঝতে পারা যাচ্ছিল যে তিনি রোহিত শর্মার অন্ধ ভক্ত এবং ধোনির ঘরের মাঠে বর্তমান ভারত অধিনায়কের পা স্পর্শ করতে চান তিনি। যদিও রাঁচিতে আয়োজিত এই ম্যাচটি কড়া জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই আয়োজন করা হচ্ছে, সেখানে কীভাবে এই সমর্থক মাঠের মধ্যে প্রবেশ করলেন, সেটা ইতিমধ্যেই খতিয়ে দেখা হচ্ছে। মুহূর্তের মধ্যে নিরাপত্তারক্ষীরা দৌড়ে আসেন এবং তাঁকে বাইরে নিয়ে যান। ধোনির শহরে রোহিতের জন্য পাগলপারা উন্মাদনা। নিরাপত্তা বেষ্টনী ভেদ করে সমর্থক এবার সরাসরি মাঠে নেমে পড়ায় অনেকেই অবাক।

তবে সেসবের তোয়াক্কা না করেই ধোনির শহরের ক্রিকেট ভক্ত এই ধরনের বেনজির কান্ড ঘটিয়ে ফেললেন। রোহিতের পা ছোঁয়ার চেষ্টা করলেও সেই সমর্থক অবশ্য সেই কাজে সফল হননি। ভারতের ইংল্যান্ড সফরের সময় ইংরেজ ক্রিকেট সমর্থক জারভো তিন-তিনবার নিরাপত্তা বেষ্টনী ভেদ করে ক্রিকেটারদের কাছাকছি পৌঁছে গিয়েছিলেন। সেই ঘটনার স্মৃতি উস্কে দিয়েই এবার রাঁচিতে এই কান্ড ঘটল। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

বন্ধ করুন