বাংলা নিউজ > ময়দান > Viral Video- হারের পর ডাগআউটে বসে চোখের জল মুছলেন রোহিত! সান্ত্বনা দিচ্ছেন দ্রাবিড়

Viral Video- হারের পর ডাগআউটে বসে চোখের জল মুছলেন রোহিত! সান্ত্বনা দিচ্ছেন দ্রাবিড়

ডাগআউটে বসে চোখের জল মুছলেন রোহিত শর্মা

ম্যাচ শেষ হওয়ার পরে যখন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা ইংল্যান্ড দলের সঙ্গে তাদের ডাগআউটে পৌঁছান,তখন রোহিত শর্মা আবেগপ্রবণ হয়ে পড়েন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে দেখা গেছে রোহিত শর্মাকে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের যাত্রা শেষ। সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে এই বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে টিম ইন্ডিয়া। এদিনের ম্যাচের পর আবেগপ্রবণ হয়ে পড়েন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা।ম্যাচের পরে ডাগআউটে বসে আবেগপ্রবণ হয়ে পড়েন রোহিত শর্মা। সেখানে তিনি নিজের চোখের জল মুছতে থাকেন। সেই মুহূর্তের ভিডিয়ো ক্যামেরায় ধরা পড়ে যায় এবং পরে তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… ভাইরাল ছবি: পাড়ার চায়ের দোকানে বসে আছেন এবি ডিভিলিয়ার্স

ম্যাচ শেষ হওয়ার পরে যখন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা ইংল্যান্ড দলের সঙ্গে তাদের ডাগআউটে পৌঁছান,তখন রোহিত শর্মা আবেগপ্রবণ হয়ে পড়েন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে দেখা গেছে রোহিত শর্মাকে। দু'জনে কিছুক্ষণ কথা বলেন এবং তার পরে রোহিত শর্মা আবেগপ্রবণ হয়ে পড়েন,যেখানে কোচ রাহুল দ্রাবিড়কে তাঁকে সামলাতে দেখা যায়।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকেও হতাশ দেখাচ্ছিল। ১০ উইকেটের বিধ্বংসী পরাজয়ের পর বিরাট কোহলিকে মাঠে হতাশ হতে দেখা গেছে। তিনি ক্যাপ দিয়ে মুখ লুকাচ্ছেন। কাঁধে কাঁধ মিলিয়ে বলে দিচ্ছিল এই পরাজয়ের ফলে কিং কোহলি কতটা হতাশ হয়েছিলেন।

আরও পড়ুন… কখনও কেএল রাহুলকে বিশ্বাস করবেন না- সমালোচনার মুখে রোহিতের ডেপুটি

আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়া প্রথমবার রোহিত শর্মার অধিনায়কত্বে আইসিসি ইভেন্টে খেলছিল। কিন্তু এখানেও এটি হৃদয় ভেঙে গিয়েছিল। ভারতের যাত্রা শেষ হল এবং টিম ইন্ডিয়া আবারও সেমিফাইনালে হেরে গেল।যদি ভারতের এই ম্যাচের কথা বলি,তবে প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া ১৬৮ রান করেছিল। জবাবে,ইংল্যান্ড ১০ উইকেটে ম্যাচ জিতে যায়।

ইংল্যান্ডের উদ্বোধনী জুটি স্কুলের বাচ্চাদের মতো মাঠের চারপাশে ভারতীয় বোলারদের পেটাতে থাকেন। বাটলার ৪৯বলে অপরাজিত ৮০রান করেন। তাঁর এই ইনিংসে ছিল নয়টি চার ও তিনটি ছক্কা। অন্যদিকে অ্যালেক্স হেলস ৪৭বলে অপরাজিত ৮৬রানের ইনিংস খেলেন। হেলসের এই ইনিংসে ছিল চারটি চার ও সাতটি ছক্কা ছিল।আজ গ্রুপ পর্বে শীর্ষ ভারতীয় দলের হয়ে কোনও বাজি খেলা যায়নি। ব্যাটসম্যানদের পর বোলাররাও হতাশ। মহম্মদ শামি থেকে শুরু করে আর্শদীপ সিং,সকলেই ব্যর্থ এবং হেলস এবং বাটলার ভারত-পাকিস্তানের ফাইনালের সম্ভাবনা নষ্ট করে দিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পানিহাটি পুরসভায় বন্ধ কাজ শুরুর নির্দেশ ফিরহাদের, বদল করা হতে পারে চেয়ারম্যান আইসক্রিমে আঙুলের টুকরো, সংস্থার ইউনিট পরিদর্শন করে নমুনা সংগ্রহ করল FSSAI, FDA সব সময়ে নিজের সঙ্গে কথা বলেন! সাবধান, বড় বিপদ আসতে পারে Super 8 -এ উঠতে না পারলেও T20 WC 2026 যোগ্যতা অর্জন করল পাকিস্তান ও নিউজিল্যান্ড আসছে মহেশ নবমী, আচার অনুসারে করুন ভগবান শিবের পুজো, জেনে নিন পুজোর শুভ সময় 'মহুল যেন নামের পাশে চট্টোপাধ্যায়…', বৈশাখী কন্যাকে নিজের নাম দিতে চান শোভন বন্দে মেট্রোর ট্রায়াল শুরু হবে যে কোনও দিন! পুরো ‘রেডি’ এখন, কোন কোন রুটে চলবে? ‘‌উচ্চশিক্ষার ক্ষেত্রে নীরবচ্ছিন্ন বিপর্যয়’‌, বোসের বিরুদ্ধে ফোঁস করলেন ব্রাত্য প্রায় দু’‌হাজার পর্যটক আটকে রয়েছে সিকিমে, প্রতিকূল আবহাওয়ায় ব্যাহত উদ্ধারকাজ‌ EVM ব্যবহার বন্ধের দাবি মাস্কের, পালটা বার্তা ভারতের প্রাক্তন IT মন্ত্রীর

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.