বাংলা নিউজ > ময়দান > Viral Video- হারের পর ডাগআউটে বসে চোখের জল মুছলেন রোহিত! সান্ত্বনা দিচ্ছেন দ্রাবিড়

Viral Video- হারের পর ডাগআউটে বসে চোখের জল মুছলেন রোহিত! সান্ত্বনা দিচ্ছেন দ্রাবিড়

ডাগআউটে বসে চোখের জল মুছলেন রোহিত শর্মা

ম্যাচ শেষ হওয়ার পরে যখন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা ইংল্যান্ড দলের সঙ্গে তাদের ডাগআউটে পৌঁছান,তখন রোহিত শর্মা আবেগপ্রবণ হয়ে পড়েন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে দেখা গেছে রোহিত শর্মাকে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের যাত্রা শেষ। সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে এই বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে টিম ইন্ডিয়া। এদিনের ম্যাচের পর আবেগপ্রবণ হয়ে পড়েন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা।ম্যাচের পরে ডাগআউটে বসে আবেগপ্রবণ হয়ে পড়েন রোহিত শর্মা। সেখানে তিনি নিজের চোখের জল মুছতে থাকেন। সেই মুহূর্তের ভিডিয়ো ক্যামেরায় ধরা পড়ে যায় এবং পরে তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… ভাইরাল ছবি: পাড়ার চায়ের দোকানে বসে আছেন এবি ডিভিলিয়ার্স

ম্যাচ শেষ হওয়ার পরে যখন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা ইংল্যান্ড দলের সঙ্গে তাদের ডাগআউটে পৌঁছান,তখন রোহিত শর্মা আবেগপ্রবণ হয়ে পড়েন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে দেখা গেছে রোহিত শর্মাকে। দু'জনে কিছুক্ষণ কথা বলেন এবং তার পরে রোহিত শর্মা আবেগপ্রবণ হয়ে পড়েন,যেখানে কোচ রাহুল দ্রাবিড়কে তাঁকে সামলাতে দেখা যায়।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকেও হতাশ দেখাচ্ছিল। ১০ উইকেটের বিধ্বংসী পরাজয়ের পর বিরাট কোহলিকে মাঠে হতাশ হতে দেখা গেছে। তিনি ক্যাপ দিয়ে মুখ লুকাচ্ছেন। কাঁধে কাঁধ মিলিয়ে বলে দিচ্ছিল এই পরাজয়ের ফলে কিং কোহলি কতটা হতাশ হয়েছিলেন।

আরও পড়ুন… কখনও কেএল রাহুলকে বিশ্বাস করবেন না- সমালোচনার মুখে রোহিতের ডেপুটি

আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়া প্রথমবার রোহিত শর্মার অধিনায়কত্বে আইসিসি ইভেন্টে খেলছিল। কিন্তু এখানেও এটি হৃদয় ভেঙে গিয়েছিল। ভারতের যাত্রা শেষ হল এবং টিম ইন্ডিয়া আবারও সেমিফাইনালে হেরে গেল।যদি ভারতের এই ম্যাচের কথা বলি,তবে প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া ১৬৮ রান করেছিল। জবাবে,ইংল্যান্ড ১০ উইকেটে ম্যাচ জিতে যায়।

ইংল্যান্ডের উদ্বোধনী জুটি স্কুলের বাচ্চাদের মতো মাঠের চারপাশে ভারতীয় বোলারদের পেটাতে থাকেন। বাটলার ৪৯বলে অপরাজিত ৮০রান করেন। তাঁর এই ইনিংসে ছিল নয়টি চার ও তিনটি ছক্কা। অন্যদিকে অ্যালেক্স হেলস ৪৭বলে অপরাজিত ৮৬রানের ইনিংস খেলেন। হেলসের এই ইনিংসে ছিল চারটি চার ও সাতটি ছক্কা ছিল।আজ গ্রুপ পর্বে শীর্ষ ভারতীয় দলের হয়ে কোনও বাজি খেলা যায়নি। ব্যাটসম্যানদের পর বোলাররাও হতাশ। মহম্মদ শামি থেকে শুরু করে আর্শদীপ সিং,সকলেই ব্যর্থ এবং হেলস এবং বাটলার ভারত-পাকিস্তানের ফাইনালের সম্ভাবনা নষ্ট করে দিয়েছে।

বন্ধ করুন