বাংলা নিউজ > ময়দান > ‘বিরাট অপরাজেয় নন;’ কোহলির ফর্মে ফেরার প্রসঙ্গে প্রাক্তন প্রোটিয়া পেস বোলারের বড় মন্তব্য
কোহলির ফর্মে ফেরার প্রসঙ্গে ডোনাল্ড (ছবি:গেটি ইমেজ)

‘বিরাট অপরাজেয় নন;’ কোহলির ফর্মে ফেরার প্রসঙ্গে প্রাক্তন প্রোটিয়া পেস বোলারের বড় মন্তব্য

  • দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার অ্যালান ডোনাল্ড বিশ্বাস করেন যে বিরাট কোহলি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরে আবারও তার ব্যাটিংয়ে উন্নতি করতে পারেন।

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার অ্যালান ডোনাল্ড বিশ্বাস করেন যে বিরাট কোহলি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরে আবারও তার ব্যাটিংয়ে উন্নতি করতে পারেন। বিরাটের ব্যাট হাতে শিগগিরই বড় ইনিংস দেখা যাবে বলে মনে করেন ডোনাল্ড। সেঞ্চুরিয়ান টেস্টে ব্যর্থ হওয়ার পর কেপ টাউন টেস্টে বিরাট কোহলি ৭৯ রান করেন। কিন্তু সেঞ্চুরি মিস করেন তিনি। 

পার্লেও শিখর ধাওয়ানের সাথে বিরাট কোহলি একটি ভালো পার্টনারশিপ করেন। কিন্তু স্পিনার তাবরেজ শামসির একটি বলের গতি ভুলভাবে বিচার করার কারণে নিজের উইকেট হারান। পার্লে ৬৩ বলে ৫১ রান করেন বিরাট। বিরাট তার ইনিংসে মাত্র ৩টি চার মারেন। বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার অ্যালান ডোনাল্ড বলেন, বিরাট কোহলি অজেয় খেলোয়াড় নন। 

দক্ষিণ আফ্রিকার প্রথম ওয়ানডে জয়ের পর ডোনাল্ড বলেছেন, ‘বিরাট অপরাজেয় নন, বিশ্বের সেরা খেলোয়াড়রা ব্যর্থ হয়েছেন। আর তার ক্যারিয়ারে ধস নেমেছে। এমনকি বল টেম্পারিং বিতর্ক থেকে ফিরে আসার পর স্টিভ স্মিথও তার পুরনো চেহারায় দেখা যায়নি। আমি বিরাটের খেলা সম্পর্কে সচেতন এবং সে শীঘ্রই একটি বড় ইনিংস নিয়ে ফিরবেন।’

বন্ধ করুন