বাংলা নিউজ > ময়দান > কোহলি-স্টোকসের উত্তপ্ত কথা কাটাকাটি, আসরে নামতে হয় আম্পায়ারদের, দেখুন ভিডিও
স্টোকসের সঙ্গে কথা কাটাকাটি কোহলির। ছবি- বিসিসিআই।
স্টোকসের সঙ্গে কথা কাটাকাটি কোহলির। ছবি- বিসিসিআই।

কোহলি-স্টোকসের উত্তপ্ত কথা কাটাকাটি, আসরে নামতে হয় আম্পায়ারদের, দেখুন ভিডিও

  • সিরাজকে উদ্দেশ্য করে ব্রিটিশ অল-রাউন্ডারের টিপ্পনির পরেই প্রতিবাদী দেখায় ভারত অধিনায়ককে।

ভারত ইংল্যান্ড টেস্ট সিরিজ কটতা উত্তপ্ত পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে, সেটা বোঝা গেল চতুর্থ টেস্টের প্রথম দিনেই। দু'দলের ক্রিকেটাররা যে কেউ কাউকে ছেড়ে কথা বলতে রাজি নন, তা স্পষ্ট হয়ে যায় কোহলি ও স্টোকসের মধ্যে কথা কাটাকাটির ঘটনাতেই।

ব্রিটিশ অল-রাউন্ডার ও ভারত অধিনায়কের তর্কাতর্কি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে ফিল্ড আম্পায়ারদের আসরে নামতে হয়। দুই ফিল্ড আম্পায়ার নীতিন মেনন ও বীরেন্দ্র শর্মা নিরস্ত্র করেন দুই তারকাকে। যদিও খটাখটি চলতে থাকে তার পরেও।

সমস্যার শুরু ইনিংসের ১৩তম ওভারে। শেষ বলে সিরাজ বাউন্সার দিলে স্টোকস ভারতীয় পেসারকে উদ্দশ্য করে কিছু বলেন। সিরাজ ফেরার সময় বিশেষ কিছু না বললেও কোহলি বিষয়টি নিজের হাতে তুলে নেন। ওভারের মাঝে প্রান্ত বদল করার সময় কোহলি ও স্টোকসকে রীতিমতো তর্ক করতে দেখা যায়। দুই ফিল্ড আম্পায়ার গিয়ে দুই ক্রিকেটারকে আলাদা করে দেন।

যদিও স্টোকসের মুখ থেমে থাকেনি তার পরেও। সিরাজকে এক ওভারে ৩টি বাউন্ডারি মারার পর ফের মুখ খোলেন স্টোকস। সিরাজকেও তখন পালটা দিতে দেখা যায়।

গাভাসকর অবশ্য আম্পায়াররা বিশয়টিকে বড় হতে না দেওয়ায় খুশি প্রকাশ করেন। তিনি আম্পায়ারদের প্রশংসা করে বলেন, ‘এধরণের ঘটনা ক্রিকেটে ঘটেই থাকে। কখনও কখনও তা মাত্রা ছাড়িয়ে যায়। তবে ভালো লাগল এটা দেখে যে, আম্পায়াররা বিষয়টা বেশিদূবর গড়াতে দেয়নি।’

বন্ধ করুন