বাংলা নিউজ > ময়দান > SA-এর বিরুদ্ধে দ্বিতীয় ODI-এ শূন্য রানে আউট হয়ে লজ্জার নজির গড়লেন কোহলি

SA-এর বিরুদ্ধে দ্বিতীয় ODI-এ শূন্য রানে আউট হয়ে লজ্জার নজির গড়লেন কোহলি

আউট হয়ে ফিরে যাচ্ছেন কোহলি। ছবি: রয়টার্স

কেশব মহারাজের বলে খেলতে গিয়ে অধিনায়ক টেম্বা বাভুমার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কোহলি। এই প্রথম কোনও স্পিনারের বলে শূন্য রানে আউট হলেন ভারতের তারকা প্লেয়ার। এর আগে কখনও কোনও স্পিনারের বলে ডাক করে সাজঘরে ফেরেননি কোহলি।

ব্যাট হাতে ফের ব্যর্থ হলেন বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ৫ বল খেলে শূন্য রানেই সাজঘরে ফিরতে হল কোহলিকে। আর সেই সঙ্গেই তিনি গড়ে ফেললেন লজ্জার নজির। 

কেশব মহারাজের বলে খেলতে গিয়ে অধিনায়ক টেম্বা বাভুমার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কোহলি। এই প্রথম কোনও স্পিনারের বলে শূন্য রানে আউট হলেন ভারতের তারকা প্লেয়ার। এর আগে কখনও কোনও স্পিনারের বলে ডাক করে সাজঘরে ফেরেননি কোহলি। 

এ ছাড়াও ওয়ানডে আন্তর্জাতিকে ১৪ বার শূন্য রানে আউট হলেন ৩৩ বছরের তারকা। প্রায় দু'বছর পর ৫০ ওভারের ফর্ম্যাটে শূন্য রানে আউট হলেন তিনি। ২০১৯ সালে ভাইজ্যাগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ বার শূন্য রানে আউট হয়েছিলেন কোহলি।

শুক্রবার শিখর ধাওয়ান ২৯ রান করে আউট হলে তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন কোহলি। কিন্তু ৫ বল খেলেও খাতা খুলতে পারেননি তিনি। ওপেন করতে নেমে কেএল রাহুল ৫৫ রান করেছিলেন। আর ঋষভ পন্ত করেন ৮৫ রান। শার্দুল ঠাকুর ৩৮ বলে অপরাজিত ৪০ রান করেন। রবিচন্দ্রন অশ্বিন করেন ২৪ বলে অপরাজিত ২৫ রান। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ২৮৭ রান করে ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গলায় গাঁদার মালা, হলুদে মাখামাখি সোহিনী-শোভন! ভেজা শরীরে বউকে আদরে ভরালেন গায়ক জিও, এয়ারটেলের বাজার খাচ্ছে BSNL, কীভাবে ২৭ লাখ নতুন গ্রাহক পেল সরকারি সংস্থা মানিকচকের ঘটনায় সিটুর বনধে প্রভাব পড়ল না, গোটা এলাকায় থমথমে পরিবেশ বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধারে পরপর দুদিন জামালের বাড়িতে বনকর্মীরা, ফিরল খালি হাতে কপালে চন্দন, নাকে নোলক! ‘বহুরূপী’-তে ছক ভেঙে ডিগ্ল্যাম লুকে বাজিমাত কৌশানীর কোটা আন্দোলনে রক্তাক্ত বাংলাদেশের ছাত্রদের হয়ে কলম ধরলেন ঋদ্ধি-অনিন্দ্যরা অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সন্দীপ, স্তম্ভিত অনুরাগীরা Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.