বাংলা নিউজ > ময়দান > হরভজন সিংয়ের দ্বিতীয় মায়ের নাম বিরাট কোহলি! সাংবাদমাধ্যমের ভুলে চোখ ছানাবড়া ভাজ্জির
ভারতীয় দলের জার্সিতে বিরাট কোহলি ও হরভজন সিং। ছবি- গেটি ইমেজেস।
ভারতীয় দলের জার্সিতে বিরাট কোহলি ও হরভজন সিং। ছবি- গেটি ইমেজেস।

হরভজন সিংয়ের দ্বিতীয় মায়ের নাম বিরাট কোহলি! সাংবাদমাধ্যমের ভুলে চোখ ছানাবড়া ভাজ্জির

  • হরভজন নিজের সোশ্যাল মিডিয়ায় উক্ত সাংবাদপত্রের সেই খবরটির ছবি প্রকাশ করেন।

হরভজন সিং এবং বিরাট কোহলির সখ্যতা বহুদিনের। বেশ কয়েকবছর দুই তারকা ক্রিকেটার একে অপরের সঙ্গে ভারতীয় দলের ড্রেসিংরুম ভাগ করেছেন। সদ্য হরভজনের অবসরের সময়েও বিরাট তাঁর প্রিয় ‘ভাজ্জু পা’কে শুরুর দিনে তাঁকে ব্যাক করার কথা জানান। তবে বিরাট-হরভজন বন্ধুত্বের এক নতুন রসায়ন আবিষ্কার করল এক সাংবাদপত্র।

কোহলির জন্মদিনে হরভজন তাঁকে ‘নিজের ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’ অর্থাৎ ভাই বলে সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছা জানান। সেই নিয়ে বিভ্রান্তি। এক সংবাদপত্র হরভজনের মন্তব্যের সম্পূর্ণ ভুল ব্যাখা করে বিরাটকে সরাসরি ভাজ্জুর মাই বানিয়ে দিল। এই গোটা বিষয়টি হরভজনের দৃষ্টিগোচর হওয়ায় তিনি সদ্য নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তা শেয়ার করেন। এক কোলাজে উপরে তাঁর নিজের লেখা টুইট এবং নীচে উক্ত সংবাদপত্রের সেই খবরটির ছবি শেয়ার করেন হরভজন।

উক্ত সংবাদের হেডিংয়ে কোহলিকে হরভজন নিজের আরেক মা বলেছেন বলে হেডিং করে সাংবাদপত্রটি যা লেখে, তার বাংলা অর্থ হল, ‘ভারতীয় অধিনায়ক কোহলির জন্মদিনে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানান। তবে হরভজন সিংয়ের শুভেচ্ছাবার্তাটি বিশেষ ছিল। কোহলিকে হরভজন শুভেচ্ছা জানিয়ে নিজের ভাই এবং আরেক মা বলে সম্বোধন করেন।’ গোটা বিষয়টি দেখে হরভজন তো হেসেই কুল পান না। এরপরেই সেটি নিজের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন তিনি।

বন্ধ করুন