বাংলা নিউজ > ময়দান > বল হাতে বিরাট কোহলি, বহুদিন পর বিরল ছবি দেখা গেল ভারতের প্র্যাকটিস ম্যাচে
লোকেশ রাহুলকে বল করছেন বিরাট কোহলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
লোকেশ রাহুলকে বল করছেন বিরাট কোহলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

বল হাতে বিরাট কোহলি, বহুদিন পর বিরল ছবি দেখা গেল ভারতের প্র্যাকটিস ম্যাচে

  • টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে নিজেদের দলকে দু'ভাগ করে প্র্যাকটিস ম্যাচ খেলছে ভারতীয় দল।

বল হাতে বিরাট কোহলি। এই দৃশ্য অতীতে বেশ কিছুবার দেখা গেলেও, সাম্প্রতিককালে শেষ কবে ক্রিকেট মাঠে দেখা গেছে তা অনেকেরই মনে নেই। তবে ঠিক এমনটাই দেখা গেল ভারতের আন্তঃদলীয় ম্যাচে।

কঠোর করোনাবিধির কারণে প্র্যাকটিস ম্যাচ তো দূর, হোটেল আর মাঠ ছাড়া অন্য কোন জায়গায় যাওয়া সম্পূর্ণ নিষিদ্ধ কোহলিদের। তবে মতান্তরে টেস্ট ক্রিকেটের সবচেয়ে বড় ম্যাচ, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে কোন দল প্র্যাকটিস ম্যাচ খেলবে না তা কী করে হয়? তাই অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মতোই নিজেদের দলকে দু'ভাগ করে ম্যাচ খেলতে নেমে পড়ে ভারতীয় শিবির।

সেই ম্যাচেই বিপক্ষ দলের অধিনায়ক লোকেশ রাহুলকে বল করতে দেখা গেল ভারতীয় অধিনায়ককে। সোশ্যাল মিডিয়ায় বিসিসিআই সেই ঘটনার একটি ভিডিয়ো আপলোড করে সমর্থকদের উদ্দেশ্যে এই লড়াইয়ের ফলাফল কী, তা অনুমাণ করতে বলেন। পোস্টে বিসিসিআই লেখে, ‘আন্তঃদলীয় ম্যাচে অধিনায়ক বনাম অধিনায়ক। আপনাদের মতে এরপর কী হয়েছিল? স্ট্রেট ড্রাইভ, ডিফেন্স না এলবিডব্লু?’

প্রসঙ্গত, দ্বিতীয় দিনের ম্যাচে নিজের স্বভাবচিত ভঙ্গিমায় ৯৪ বলে ১২১ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন ঋষভ পন্ত। তাঁর পাশাপাশি সুন্দর ৮৫ রানের ইনিংস খেলেন দলের আরেক তরুণ শুভমন গিল। বল হাতে তিন উইকেট নেন অভিজ্ঞ ইশান্ত শর্মা।

বন্ধ করুন