বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া সিরিজ শুরু হওয়ার আগেই নতুন হেয়ারস্টাইলে সামনে এলেন বিরাট কোহলি
নতুন হেয়ার স্টাইলে বিরাট কোহলি (ছবি-টুইটার)

অস্ট্রেলিয়া সিরিজ শুরু হওয়ার আগেই নতুন হেয়ারস্টাইলে সামনে এলেন বিরাট কোহলি

  • বিরাট কোহলি তাঁর চুলের স্টাইল নিয়ে পরীক্ষা করতে পছন্দ করেন। বিশেষ করে যখন একটি ক্রিকেট সিরিজ শুরু হতে চলেছে,তার আগে ঠিক আগেই তিনি নতুন চুলের স্টাইলে সকলের সামনে আসেন। তিনি চুল ও দাড়ি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দ্বিধা করেন না। এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের আগে চুল কেটেছিলেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার সিরিজ শুরু হওয়ার ঠিক আগেই চুলে নতুন ছাঁট দিলেন বিরাট কোহলি। স্টাইলিশ হেয়ার কাট করে সকলের সামনে এলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বিরাট কোহলি তাঁর চুলের স্টাইল নিয়ে পরীক্ষা করতে পছন্দ করেন। বিশেষ করে যখন একটি ক্রিকেট সিরিজ শুরু হতে চলেছে,তার আগে ঠিক আগেই তিনি নতুন চুলের স্টাইলে সকলের সামনে আসেন। বিরাট কোহলি এমন একজন খেলোয়াড় যিনি ক্রিকেট বিশ্বে তাঁর চুল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দ্বিধা করেননি। এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের আগে চুল কেটেছিলেন তিনি।

আরও পড়ুন… ডাবলসে হার যুকি-সাকেত জুটির, ৩-০ ফলে ডেভিস কাপে ভারতকে উড়িয়ে দিল নরওয়ে

নতুন স্টাইলে বিরাট কোহলি
নতুন স্টাইলে বিরাট কোহলি

এখন অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। তবে তাঁকে অস্ট্রেলিয়া থেকেই হোম সিরিজ খেলতে হবে, যেখানে তার হেয়ারস্টাইল আবারও লাইমলাইটে এসেছে। বিরাট কোহলির নতুন হেয়ারস্টাইলের অনেক ছবি অনলাইনে ভাইরাল হচ্ছে। বিরাটের এই ছবিটি সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট রশিদ সালমানি তুলেছিলেন এবং এর পরে এটি অন্যান্য জায়গায়ও ভাইরাল হচ্ছে। পোস্টটি শেয়ার করার সময়,ক্যাপশন দেওয়া হয়েছিল কিং কোহলির নতুন চেহারা।

এই সময় রশিদ এবং কোহলিকে আয়নায় একটি ছবি তুলতে দেখা যায় এবং কোহলির চেহারাও পাশ থেকে দেখা যায়। এই পোস্টে মন্তব্য করে,গায়ক হার্ডি সান্ধু বলেছেন – গ্লোরি গুরু এবং ভক্তরাও এই চুলের স্টাইল পছন্দ করছেন এবং কোহলিকেও এতে আরও ভালো দেখাচ্ছে। কোহলির জন্য এই চুল কাটা অনেক তরুণদের আকর্ষণ করে। কোহলির মতো,হার্দিক পান্ডিয়াও একজন ক্রিকেটার যাকে অনেক চুলের স্টাইল করতে দেখা যায়।

আরও পড়ুন… T20WC- শামি, আইয়াররা কি দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় যাবেন?

সদ্য সমাপ্ত এশিয়া কাপে বিরাট তাঁর ফর্ম খুঁজে পেয়েছেন। তিনি আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন আন্তর্জাতিক ক্রিকেটে খরার অবসান ঘটাতে। তিনি এখন অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের হোম সিরিজে খেলবেন এবং তারপরে ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ হবেন। সেখানে পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ভারত।

বন্ধ করুন