বাংলা নিউজ > ময়দান > Virat Kohli Century: তিন বছর পর ODI -এ সেঞ্চুরি করে পন্টিংয়ের বিরাট রেকর্ড ভাঙলেন কোহলি

Virat Kohli Century: তিন বছর পর ODI -এ সেঞ্চুরি করে পন্টিংয়ের বিরাট রেকর্ড ভাঙলেন কোহলি

শতরান করার পরে বিরাট কোহলি (ছবি-এপি)

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ওয়ানডে ক্রিকেটে এক বা দুই নয় একেবারে ৩ বছর পর সেঞ্চুরি করলেন। শনিবার ১০ ডিসেম্বর বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করে তিনি এই সেঞ্চুরি করেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ওয়ানডে ক্রিকেটে এক বা দুই নয় একেবারে ৩ বছর পর সেঞ্চুরি করলেন। শনিবার ১০ ডিসেম্বর বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করে তিনি এই সেঞ্চুরি করেন। এর মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংয়ের বড় রেকর্ড ভেঙে দিলেন বিরাট কোহলি।

আরও পড়ুন… IPL 2023 Auction: নিলাম থেকে ভালো মানের পেসার তুলতে চান গুজরাট কোচ নেহরা

৪টি চারের সাহায্যে এদিন ৫৪ বলে ফিফটি ছুঁয়েছেন বিরাট কোহলি। এর পরে, তাকে ইশান কিষাণকে সমর্থন করতে দেখা যায়। যিনি অন্য প্রান্তে ব্যাট করছিলেনন। ৮৫ বলে ১১ চার ও ১ ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন বিরাট কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটে এটি ছিল তাঁর মোট ৭২তম সেঞ্চুরি। এর ফলে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং, যার মোট ৭১টি আন্তর্জাতিক সেঞ্চুরি ছিল, তিনি এখন বিরাট কোহলির থেকে পিছিয়ে গেলেন।

আরও পড়ুন… Women's IPL: মেয়েদের আইপিএলের সম্প্রচার সত্ব বিক্রির বিজ্ঞপ্তি দিল BCCI, আগ্রহ দেখাবে স্টার?

এদিকে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে প্রায় ৩ বছর পর প্রথমবারের মতো সেঞ্চুরি ছুঁয়ে ফেললেন ভারতীয় এই অভিজ্ঞ। ২০১৯ সালের অগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পোর্ট অফ স্পেনে শেষবার একদিনের ক্রিকেটে সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি। তারপর থেকে, তিনি অনেক হাফ-সেঞ্চুরি ইনিংস খেলেছিলেন এবং তিনবার ৮০-এর উপরে রান করার পরে আউট হয়ে গিয়েছিলেন। বিরাট অবশেষে ১০ ডিসেম্বর ২০২২-এ বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করে ফেললেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকায় নাম থাকা বিজেপি সাংসদের ভুয়ো অশ্লীল ভিডিয়ো ভাইরাল! ময়দানে পুলিশ Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.