বাংলা নিউজ > ময়দান > কোহলিকে তৃতীয় টেস্টে মাঠে নামতে দেওয়া উচিত নয়, দাবি প্রাক্তন ব্রিটিশ তারকার
আম্পায়ারের সঙ্গে তর্ক করছেন কোহলি। ছবি- টুইটার।
আম্পায়ারের সঙ্গে তর্ক করছেন কোহলি। ছবি- টুইটার।

কোহলিকে তৃতীয় টেস্টে মাঠে নামতে দেওয়া উচিত নয়, দাবি প্রাক্তন ব্রিটিশ তারকার

  • অন্য খেলা হলে বিরাটকে সঙ্গে সঙ্গে মাঠ থেকে বার করে দেওয়া হতো বলে মত লয়েডের।

বিরাট কোহলির তীব্র সমালোচনা করে কলম ধরলেন ডেভিড লয়েড। চেন্নাইয়ের দ্বিতীয় টেস্টে ফিল্ড আম্পায়ারের সঙ্গে ভারত অধিনায়কের দুর্ব্যবহারের পর আমদাবাদের তৃতীয় টেস্টে তাঁকে মাঠে নামতে দেওয়া উচিত নয় বলে দাবি করেন প্রাক্তন ব্রিটিশ তারকা।

চিপকে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে অক্ষর প্যাটেলের বলে একটি বিতর্কিত ডিআরসকে কেন্দ্র করে আম্পায়ার নীতিন মেননের সঙ্গে রীতিমতো তর্ক করতে দেখা যায় কোহলিকে। অন্য খেলায় এমন আচরণ করলে সংশ্লিষ্ট খেলোয়াড়কে সঙ্গে সঙ্গে মাঠ থেকে বার করে দেওয়া হতো বলে মত লয়েডের।

Daily Mail-এ নিজের কলামে লয়েড লেখেন, ‘বিরাট কোহলির বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গ নিয়ে কোনও কথাই উঠছে না কেন? আমি অত্যন্ত হতাশ ও হতভম্ব। একজন জাতীয় দলের অধিনায়ককে কীভাবে অনুমতি দেওয়া হয় মাঠেই অফিসিয়ালের সমালোচনা করা, তাঁকে ভয় দেখানো ও তিরস্কার করার। তার পরেও ওকে (কোহলিকে) দ্বিতীয় টেস্টে খেলা চালিয়ে যেতে দেওয়া হয়। অন্য খেলা হলে ওকে মাঠ থেকে বার করে দেওয়া হতো। পরের সপ্তাহে আমদাবাদে কোহলির কখনই মাঠে নামা উচিত নয়।’

দ্বিতীয় টেস্টে কোহলি পিচের উপর দিয়ে দৌড়নোর পর নীতিন মেনন তাঁকে সতর্ক করলে বিরাট আরও একবার তর্ক করেন আম্পায়ারের সঙ্গে।

বন্ধ করুন