বাংলা নিউজ > ময়দান > হোটেলে 'খোশমেজাজে' নিভৃতবাসে কোহলি,কঠোর অনুশীলনে মগ্ন ভারত
বিরাট কোহলি
বিরাট কোহলি

হোটেলে 'খোশমেজাজে' নিভৃতবাসে কোহলি,কঠোর অনুশীলনে মগ্ন ভারত

  • টুকরো টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন অধিনায়ক। 

আর কয়েকদিন পরেই শুরু হচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ। ইতিমধ্যেই অ্যাডিলেডে করোনার প্রকোপ বাড়ায় পেইনদের এয়ারলিফ্ট করে আনা হয়েছে সিডনিতে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরুতে ওয়ান ডে সিরিজ খেলবে ভারত। তবে টেস্টকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে বিরাটরা। লাল বল, গোলাপি বল সবেতেই চলছে অনুশীলনও। সিরিজের প্রথম টেস্ট অ্যাডিলেডে দিনরাতের অর্থাৎ গোলাপি বলে হবে। 

বিরাট মঙ্গলবারই ফেসবুকে নিজের অনুশীলনের একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন 'টেস্ট ক্রিকেটের অনুশীলনপর্ব খুব এনজয় করি ।’ ভিডিয়োয় ভারতীয় পেসারদের বিরুদ্ধে নেটে রক্ষনাত্মক ব্যাটিংয়ের অনুশীলনে মগ্ন অবস্থায় দেখা গেছে বিরাটকে।

অনুশীলনে স্লিপ ক্যাচিংয়ে জোর দিয়েছেন শাস্ত্রী‌।  ম্যাচ পরিস্থিতি তৈরি করে চলছে অনুশীলন। অনুশীলনে গা ঘামাচ্ছেন কে এল রাহুলও। টুইট করে লিখেছেন ‘ভারতের নীল জার্সিতে ফিরতে পেরে ভাল লাগছে।’ অ্যাডিলেডে দিনরাতের টেস্টে খেলার সম্ভাবনা রয়েছে তাঁর। প্রসঙ্গত ওই টেস্ট খেলেই দেশে ফিরবেন কোহালি। 

এখনও কোয়ারেন্টাইনে রয়েছেন কোহলিরা। তার মধ্যেই চলছে অনুশীলন। হোটেলের ঘরে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে মজার ছলে কোহলি লিখেছেন, ‘কোয়ারেন্টাইনের ডায়েরি। আয়রন না করা টি-শার্ট, আরামদায়ক বসার জায়গা এবং উপভোগ করার জন্য একটা ভাল সিরিজ।’

বন্ধ করুন