বাংলা নিউজ > ময়দান > গিলের শতরানের পরে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না কোহলি! ভাইরাল বিরাটের প্রতিক্রিয়া

গিলের শতরানের পরে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না কোহলি! ভাইরাল বিরাটের প্রতিক্রিয়া

ভাইরাল হল বিরাট কোহলির প্রতিক্রিয়া (ছবি-টুইটার)

আমদাবাদে গিলের সেঞ্চুরি পূর্ণ করার সঙ্গে সঙ্গে ভারতীয় শিবিরে আনন্দের ঢেউ ওঠে। ডাগআউটে বসে থাকা বিরাট কোহলিও গিলের সেঞ্চুরি উদযাপনে আন্তরিকভাবে অংশ নিয়েছিলেন। তিনি গিলের জন্য প্রচুর হাততালি দেন। কোহলির এই নিবেদন দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রশংসা করছেন। 

আমদাবাদ টেস্টে এক অন্যরকম বিরাট কোহলিকে দেখল গোটা ক্রিকেট বিশ্ব। শুভমন গিলের সেঞ্চুরি উদযাপনের সময় কিং কোহলির বিশেষ এক্সপ্রেশন দেখা গেল। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট খেলা হচ্ছে। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার ৪৮০ রানের জবাবে ক্যাঙ্গারু বোলারদের মোকাবিলা করছেন ভারতীয় ব্যাটসম্যানরা। শনিবার ম্যাচের তৃতীয় দিনে সেঞ্চুরি হাঁকান টি ইন্ডিয়ার ওপেনার শুভমন গিল। ১৯৪ বলে শতরান পূর্ণ করেন তিনি। এই সময় তিনি মারেন ১০টি চার ও ১টি ছক্কা। এটি তাঁর টেস্ট ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। ২০২২ সালের ডিসেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম সেঞ্চুরি করেছিলেন তিনি।

টড মার্ফির করা ৬২তম ওভারের দ্বিতীয় বলে চার মেরে সেঞ্চুরি পূর্ণ করেন শুভন গিল। আমদাবাদে গিলের সেঞ্চুরি পূর্ণ করার সঙ্গে সঙ্গে ভারতীয় শিবিরে আনন্দের ঢেউ ওঠে। ডাগআউটে বসে থাকা বিরাট কোহলিও গিলের সেঞ্চুরি উদযাপনে আন্তরিকভাবে অংশ নিয়েছিলেন। তিনি গিলের জন্য প্রচুর হাততালি দেন। কোহলির এই নিবেদন দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রশংসা করছেন। অনেকেই কোহলিকে দলের দুর্দান্ত খেলোয়াড় বলে অভিহিত করেছেন।

আরও পড়ুন… WI-কে ২৮৪ রানে হারিয়ে সিরিজ জিতল SA, স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন কেশব মহারাজ

তবে গিলের সেঞ্চুরির আনন্দের পর দ্বিতীয় ধাক্কা খেয়েছে ভারত। ৬২তম ওভারের শেষ বলে প্যাভিলিয়নে ফেরেন অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। পূজারাকে এলবিডব্লিউ আউট করেন মার্ফি। পূজারা আম্পায়ারের সিদ্ধান্তের সঙ্গে একমত বলে মনে হচ্ছিল না। তারপরে তিনি একটি রিভিউ নেন। কিন্তু রিভিউতে স্পষ্ট দেখা গেছে বল মিডল স্টাম্পে আঘাত করছিল। এমন পরিস্থিতিতে পুজারার উইকেট হারাতে হয়েছে ভারতকে। ১২১ বলে ৩টি চারের সাহায্যে ৪২ রান করেছিলেন পূজারা। ম্যাচের কথা বললে, ভারত বনাম অস্ট্রেলিয়া ৪র্থ টেস্টের দিকে তাকালে দেখা যাবে এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ছিল অস্ট্রেলিয়া। অজি ব্যাটার উসমান খোয়াজা এবং ক্যামেরন গ্রিনের সেঞ্চুরির সুবাদে অস্ট্রেলিয়া স্কোর বোর্ডে ৪৮০ রান তুলতে সক্ষম হয়।

আরও পড়ুন… Legends League Cricket 2023 Live: ২০ ওভারে ১৬৬ রান তুলল ওয়ার্ল্ড জায়ান্টস

উসমান খোয়াজা ১৮০ রান ও গ্রিন করেন ১১৪ রান। এই ইনিংসে ভারতের হয়ে সর্বোচ্চ ৬ উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। অন্যদিকে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত টিম ইন্ডিয়া ৯৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৮৯ রান তুলেছে। রোহিত শর্মাকে প্যাভিলিয়নের পথ দেখান কুনম্যান। ব্যক্তিগত ৩৫ রানে আউট হয়েছেন হিটম্যান। এরপরে ৪২ রান করে সাজঘরে ফিরেছেন চেতেশ্বর পূজারা। মার্ফির বলে আউট হন পূজারা। এদিকে শতরান করে আউট হয়েছেন শুভমন গিল। ১২৮ রান করে সাজঘরে ফিরেছেন গিল। ক্রিজে রয়েছেন বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত বিরাট কোহলি ১২৮ বলে ৫৯ রান করে এবং রবীন্দ্র জাদেজা ৫৪ বলে ১৬ রান করে অপরাজিত রয়েছেন। প্রথম ইনিংসের বিচারে টিম ইন্ডিয়া এখনও অস্ট্রেলিয়ার থেকে ১৯১ রান পিছিয়ে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দল বদলে অনেক মূল্য চুকিয়েছি...', BJP-তে যোগদান নিয়ে বললেন বক্সার বিজেন্দ্র সিং গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ইউভান মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে কী বললেন চাঙ্কি বিজেপি বুথে সর্বোচ্চ ভোট পেলেই কর্মীদের ২ লক্ষ টাকা, ঘোষণা ত্রিপুরার মন্ত্রীর কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.