বাংলা নিউজ > ময়দান > প্রাক্তন মহিলা ক্রিকেটারের মায়ের চিকিৎসার জন্য ৬.৭৭ লক্ষ টাকা দিলেন কোহলি
বিরাট কোহলি ও শ্রাবন্তী নাইডু। ছবি- টুইটার/গেটি।
বিরাট কোহলি ও শ্রাবন্তী নাইডু। ছবি- টুইটার/গেটি।

প্রাক্তন মহিলা ক্রিকেটারের মায়ের চিকিৎসার জন্য ৬.৭৭ লক্ষ টাকা দিলেন কোহলি

  • প্রাক্তন ভারতীয় তারকা শ্রাবন্তীর মা করোনা আক্রান্ত এবং সংকটজনক অবস্থায় রয়েছেন।

কঠিন সময়ে ভারতের প্রাক্তন মহিলা ক্রিকেটার শ্রাবন্তী নাইডুর পাশে দাঁড়ালেন বিরাট কোহলি। করোনা আক্রান্ত মায়ের চিকিত্সার জন্য শ্রাবন্তীকে ৬.৭৭ লক্ষ টাকা দিয়েছেন ভারত অধিনায়ক।

শ্রাবন্তীর মা এসকে সুমনের অবস্থা সংকটজনক। প্রাক্তন তারকা সাহায্যের জন্য বিসিসিআই, হায়দরাবাদ ক্রিকেট সংস্থা ও অন্যান্য সংস্থার কাছে আবেদন জানান। প্রাক্তন বিসিসিআই সভাপতি শিবলাল যাদবের বোন তথা মহিলা ক্রিকেটে বিসিসিআইয়ের সাউথ জোনের প্রাক্তন কনভেনর এন বিদ্যা যাদব কোহলিকে ট্যাগ করে টুইট করেন শ্রাবন্তীকে সাহায্যের জন্য। করোনা আক্রান্ত পিতা-মাতার চিকিত্সায় শ্রীবন্তি ইতিমধ্যেই ১৬ লক্ষ টাকা খরচ করেছেন।

এপ্রসঙ্গে বিদ্যা যাদব Sportstar-কে বলেন, ‘সত্যি বলতে আমি (কোহলির) এমন স্বতঃস্ফূর্ত উদ্যোগে অবাক। একজন বড় ক্রিকেটারের মহৎ উদ্যোগ। আমি ভারতের ফিল্ডিং কোচ আর শ্রীধরকেও ধন্যবাদ জানাতে চাই, যেঁ কোহলির কাছে বিষয়টি তুলে ধরে।’

হায়দরাবাদ ক্রিকেট সংস্থার অ্যাপেক্স কাউন্সিল ইতিমধ্যেই ৩ লক্ষ টাকা অনুমোদন করেছে শ্রীবন্তীর জন্য এবং তাড়াতাড়িই আরও ২ লক্ষ টাকা দেওয়া হবে সংস্থার তরফে।

উল্লেখ্য, শ্রাবন্তী ২০০৫ থেকে ২০১৪ পর্যন্ত দেশের হয়ে ১টি টেস্ট, ৪টি ওয়ান ডে ও ৬টি আন্তর্জাতিক টি-২০ খেলেছেন। সবমিলিয়ে ১২টি আন্তর্জাতিক উইকেট রয়েছেন তাঁর ঝুলিতে।

বন্ধ করুন