বাংলা নিউজ > ময়দান > ‘কোহলি আর ফিরতে পারবে না’, বিরাট পতনে সত্যি হচ্ছে পাক প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী!
হতাশ বিরাট কোহলি। ছবি- টুইটার।
হতাশ বিরাট কোহলি। ছবি- টুইটার।

‘কোহলি আর ফিরতে পারবে না’, বিরাট পতনে সত্যি হচ্ছে পাক প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী!

  • আইপিএলে গত দুই ম্যাচেই প্রথম বলে শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলি।

বিরাট কোহলি যে নিজের সেরা ব্যাটিং ফর্মে নেই, তা সকলেই জানেন। ২০১৯ সালে ইডেন গার্ডেন্সে গোলাপি বলের টেস্টে ১৩৬-র পর আর কোনও শতরান নেই। এদিকে আবার তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ভাল করলেও, কোহলির নিজের ফর্ম একেবারেই যাচ্ছেতাই।

আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর শতরান না থাকলেও, গড় খুব একটা কমেনি। কিন্তু কোনওভাবেই তা কোহলিসুলভ নয়। তার উপর চলতি আইপিএলে আরসিবির হয়ে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচের পর, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেও প্রথম বলেই আউট হন কোহলি। তারকা ব্যাটারের এমন ফর্ম অনুরাগীদের স্বাভাবিকভাবেই চিন্তায় রাখছে। কোহলির এই খারাপ ফর্মের মধ্যেই তাঁকে নিয়ে ২০২১ সালে পাক প্রাক্তনী মহম্মদ আসিফের এক ভবিষ্য়দ্বাণী ভাইরাল হয়েছে।

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

কোহলির সঙ্গে সচিন তেন্ডুলকরের তুলনা করার সময়ই আসিফ সচিনকে কোহলির থেকে অনেক এগিয়ে রাখেন। CoverDriveCricket-র ইউটিউব চ্যানেলে আসিফ বলেছিলেন, ‘অনেক কোহলিকে সচিনের থেকে বেশি ভাল বলেন, তবে আমার এমনটা মনে হয়না। সচিন উপরের হাতে ভর করে খেলত এবং ওর টেকনিকটা বেশি কেউ জানে না। কোহলি নীচের হাতে ভর করে ব্যাটিং করে। ও এখন শুধু নিজের ফিটনেসের উপর নির্ভর করেই ভাল পারফর্ম করছে। ওর ফিটনেস ওকে অনেক সাহায্য করেছে। যে মুহূর্তে ওর পতন শুরু হবে, আমার মনে হয় না তারপর ওর আর ফিরতে পারবে।’

বন্ধ করুন