বাংলা নিউজ > ময়দান > ‘কোহলি আর ফিরতে পারবে না’, বিরাট পতনে সত্যি হচ্ছে পাক প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী!

‘কোহলি আর ফিরতে পারবে না’, বিরাট পতনে সত্যি হচ্ছে পাক প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী!

হতাশ বিরাট কোহলি। ছবি- টুইটার।

আইপিএলে গত দুই ম্যাচেই প্রথম বলে শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলি।

বিরাট কোহলি যে নিজের সেরা ব্যাটিং ফর্মে নেই, তা সকলেই জানেন। ২০১৯ সালে ইডেন গার্ডেন্সে গোলাপি বলের টেস্টে ১৩৬-র পর আর কোনও শতরান নেই। এদিকে আবার তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ভাল করলেও, কোহলির নিজের ফর্ম একেবারেই যাচ্ছেতাই।

আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর শতরান না থাকলেও, গড় খুব একটা কমেনি। কিন্তু কোনওভাবেই তা কোহলিসুলভ নয়। তার উপর চলতি আইপিএলে আরসিবির হয়ে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচের পর, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেও প্রথম বলেই আউট হন কোহলি। তারকা ব্যাটারের এমন ফর্ম অনুরাগীদের স্বাভাবিকভাবেই চিন্তায় রাখছে। কোহলির এই খারাপ ফর্মের মধ্যেই তাঁকে নিয়ে ২০২১ সালে পাক প্রাক্তনী মহম্মদ আসিফের এক ভবিষ্য়দ্বাণী ভাইরাল হয়েছে।

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

কোহলির সঙ্গে সচিন তেন্ডুলকরের তুলনা করার সময়ই আসিফ সচিনকে কোহলির থেকে অনেক এগিয়ে রাখেন। CoverDriveCricket-র ইউটিউব চ্যানেলে আসিফ বলেছিলেন, ‘অনেক কোহলিকে সচিনের থেকে বেশি ভাল বলেন, তবে আমার এমনটা মনে হয়না। সচিন উপরের হাতে ভর করে খেলত এবং ওর টেকনিকটা বেশি কেউ জানে না। কোহলি নীচের হাতে ভর করে ব্যাটিং করে। ও এখন শুধু নিজের ফিটনেসের উপর নির্ভর করেই ভাল পারফর্ম করছে। ওর ফিটনেস ওকে অনেক সাহায্য করেছে। যে মুহূর্তে ওর পতন শুরু হবে, আমার মনে হয় না তারপর ওর আর ফিরতে পারবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.