বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- খুব অল্পের জন্য গোল মিস কোহলির, মজার মন্তব্য ছেত্রীর
কোহলির ফুটবল খেলা।
কোহলির ফুটবল খেলা।

ভিডিয়ো- খুব অল্পের জন্য গোল মিস কোহলির, মজার মন্তব্য ছেত্রীর

  • বিরাট কোহলির ফুটবলের প্রতি ভালবাসার কথা কারও অজানা নয়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অনুশীলনে সময়ে প্রায়ই তাঁকে ফুটবল খেলতে দেখা যায়। ভারতীয় দলেও সুযোগ পেলে ফুটবল নিয়ে নেমে পড়েন।

দূরপাল্লার একটি শট কানের কাছ গিয়ে ঘেষে বেড়িয়ে গেল। একটুর জন্য গোল হল না। বলটা ক্রসবারে লেগে ফিরে আসে। আফসোসে মুখে ঠেকে ফেলতে দেখা যায় সেই ফুটবলারকে। ফুটবলারটি আর কেউ নন, ভারতের ক্রিকেট অধিনায়র বিরাট কোহলি।

বিরাটের ফুটবলের প্রতি ভালবাসার কথা কারও অজানা নয়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অনুশীলনে সময়ে প্রায়ই তাঁকে ফুটবল খেলতে দেখা যায়। ভারতীয় দলেও সুযোগ পেলে ফুটবল নিয়ে নেমে পড়েন। বুধবার রাতে বিরাট একটি ভিডিয়ো টুইট করেছেন। সেখানে দেখা গিয়েছে, বিরাটের একটি দূরপাল্লার শট পোস্টে লেগে ফিরে এসেছে। সেটা দেখেই দু'হাতে মুখ ঢেকে ফেলেন তিনি। মজা করে এই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ’। এর সঙ্গে হাসির ইমোজি দিয়েছেন।

এই ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। বিরাটের অসাধারণ শটটি দেখে নেটিজেনরা মুগ্ধ। ভারতের ফুটবল দলের অধিনায়ক, যিনি কিনা আবার বিরাট কোহলির ভাল বন্ধু হন, সেই সুনীল ছেত্রীও হতবাক। বিরাটের এই টুইটেই সুনীল আবার মজা করে লিখেছেন, ‘পুরো কোচিং সেশনের ফিস এত সহজে চুকিয়ে দেবে চ্যাম্প?’ আসলে সুনীলের সঙ্গে বিরাটের বন্ধুত্বটা খুবই গভীর। তাই কোহলি ফুটবলের ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গে, তাতে মন্তব্য করতে ছাড়েননি সুনীলও।

এ দিকে ২ জুন বিরাট কোহলির ইংল্যান্ড উড়ে যাওয়ার কথা। তার আগে মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে থাকবেন বিরাটরা। ইংল্যান্ডে গিয়ে আবার ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতীয় দলকে। এর পর ১৮-২২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে। সেটা শেষ হওয়ার পর আবার ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা বিরাট কোহলি ব্রিগেডের।

বন্ধ করুন