বাংলা নিউজ > ময়দান > আবার শতরানে ফিরবেন বিরাট, মনে করেন প্রাক্তন পাক ক্রিকেটার মহম্মদ ইউসুফ
মহম্মদ ইউসুফ ও বিরাট কোহলি (ছবি:গুগল)
মহম্মদ ইউসুফ ও বিরাট কোহলি (ছবি:গুগল)

আবার শতরানে ফিরবেন বিরাট, মনে করেন প্রাক্তন পাক ক্রিকেটার মহম্মদ ইউসুফ

  • ২০১৯ সালের পর থেকে কোহলি কিন্তু এখনও পর্যন্ত কোনও ফর্ম্যাটেই শতরান করতে পারেননি। ফলে বলা যেতেই পারে ২০১৯ এর পর থেকে এখনও পর্যন্ত অফ ফর্মেই রয়েছেন বিরাট কোহলি। এর পরেও মহম্মদ ইউসুফ মনে করেন, খুব শীঘ্রই আবার শতরানে ফিরবেন বিরাট। শুধু টেস্ট নয় সমস্ত ফর্ম্যাটে তিনি আবার সেঞ্চুরি করবেন।

২০১৯ সালে দুরন্ত ফর্মে ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু ২০২০ আসতে আসতেই তার সেই ফর্ম যেন হারাতে শুরু করে। ২০১৯ সালে ১১টি টেস্ট খেলে ২টি শতরান করেছিলেন কোহলি। কিন্তু ২০২০ ও ২০২১ -এর এখনও পর্যন্ত ১২টি টেস্ট খেললেও একটিও শতরান পাননি বিরাট। একদিনের ক্রিকেটেও একই অবস্থা। ২০১৯ সালে ২৫টি ৫০ ওভারের ম্যাচ খেলে ৫ টিতে শতরান করেছিলেন তিনি। কিন্তু তারপর থেকে এখনও পর্যন্ত ১২টি একদিনের ম্যাচ খেললেও একটিও শতরান পাননি তিনি। টি-টোয়েন্টিতেও তাঁর শতরান অধরা রয়েছে। ফলে চিন্তায় বিরাট প্রেমীরা।

এমন অবস্থায়, পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ ইউসুফ মনে করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এখন নিজের প্রাইম টাইমের মধ্যেই রয়েছেন। প্রাক্তন পাক ক্রিকেটার মনে করেন, খুব শীঘ্রই আবার শতরানে ফিরবেন বিরাট। শুধু টেস্ট নয় সমস্ত ফরম্যাটে তিনি আবার সেঞ্চুরি করবেন।

২০১৯ সালের পর থেকে কোহলি কিন্তু এখনও পর্যন্ত কোনও ফর্ম্যাটেই শতরান করতে পারেননি। ফলে বলা যেতেই পারে ২০১৯ এর পর থেকে এখনও পর্যন্ত অফ ফর্মেই রয়েছেন বিরাট কোহলি। এর পরেও মহম্মদ ইউসুফ এর এই বক্তব্য কিছুটা হলেও কোহলিকে আত্মবিশ্বাস দেবে। 

মহম্মদ ইউসুফ জানিয়েছেন, কোহলির বয়স মাত্র ৩২ বছর। এই বয়সটা হলো যে কোনও উচ্চমানের ব্যাটসম্যানের প্রাইম টাইম। এবং বিরাটেরও এটা সুবর্ণ সময়। ইউসুফ মনে করেন খুব শীঘ্রই ফের শতরানে ফিরবেন বিরাট। তিনি বলেন শুধু টেস্ট নয় বিরাট সব ফর্ম্যাটেই সেঞ্চুরি করবেন।

বন্ধ করুন