বাংলা নিউজ > ময়দান > ‘আলাদা বসেছিলেন কোহলি-কেএল, ভারতীয় দল দু’টি গ্রুপে বিভক্ত’, দাবি পাকিস্তান প্রাক্তনীর

‘আলাদা বসেছিলেন কোহলি-কেএল, ভারতীয় দল দু’টি গ্রুপে বিভক্ত’, দাবি পাকিস্তান প্রাক্তনীর

বিরাট কোহলি এবং কেএল রাহুল।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি ৩ ম্যাচের ওডিআই সিরিজ প্রসঙ্গে আলোচনার সময়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া দাবি করেছেন, ভারতীয় ক্রিকেট দল এই মুহূ্র্তে দুটি গ্রুপে বিভক্ত, একটি কোহলির এবং অন্যটি রাহুলের।

ভারতীয় ক্রিকেট দলের ম্ধ্যে বিভাজন নীতি নিয়ে বহু দিন ধরেই বহু গুজব রয়েছে। এটা নুতন কোনও ঘটনা নয়। দলের মধ্যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার দু'টি আলাদা গ্রুপ রয়েছে বলেও শোনা যায়। এর পাশাপাশি নতুন গুজব শোনা যাচ্ছে, ভারতের প্রাক্তন অধিনায়কের সঙ্গে স্টপগ্যাপ অধিনায়ক কেএল রাহুলের মতবিরোধ এবং তাদের মধ্যে বিভাজনের কথা।।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি ৩ ম্যাচের ওডিআই সিরিজ প্রসঙ্গে আলোচনার সময়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া দাবি করেছেন, ভারতীয় ক্রিকেট দল এই মুহূ্র্তে দুটি গ্রুপে বিভক্ত, একটি কোহলির এবং অন্যটি রাহুলের।

নিজের ইউটিউব চ্যানেলে এই প্রসঙ্গে কানেরিয়া বলেছেন, ‘আমরা দেখেছি যে, ভারতীয় ড্রেসিংরুম দু'টি গ্রুপে বিভক্ত। কেএল রাহুল এবং বিরাট কোহলি আলাদা বসে ছিলেন। এছাড়াও, অধিনায়ক থাকাকালীন কোহলির যে মুডে থাকতেন, সে রকম মেজাজে ছিলেন না তিনি। কিন্তু কোহলি একজন টিম ম্যান এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন।’

ভারতীয় দলে অধিনায়কত্বের পরিবর্তনের প্রেক্ষিতে কানেরিয়ার এই মন্তব্য করেছেন।পর্দার আড়ালে কী ঘটেছিল, সেটা এখনও সম্পূর্ণ স্পষ্ট নয়। 

এ দিকে কেএল রাহুলের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন কানেরিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য রোহিত শর্মার অনুপস্থিতিতে রাহুলকে ভারতীয় দলের দায়িত্ব দেওয়া হয়েছে। তবে ওডিআই সিরিজে ভারত ইতিমধ্যে ০-১ পিছিয়ে রয়েছে। 

পাকিস্তানের প্রাক্তন স্পিনার বলেছেন, ‘টেস্ট সিরিজ হারের পর, ভারত ওডিআই সিরিজ জিততে আগ্রহী হবে। কিন্তু রাহুল এখনও পর্যন্ত সেই স্ফুলিঙ্গ দেখাতে পারেননি। তিনি টেস্ট সিরিজের একটি ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু সেটাতেও জেতাতে পারেননি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি?

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.