বাংলা নিউজ > ময়দান > ‘আলাদা বসেছিলেন কোহলি-কেএল, ভারতীয় দল দু’টি গ্রুপে বিভক্ত’, দাবি পাকিস্তান প্রাক্তনীর
বিরাট কোহলি এবং কেএল রাহুল।

‘আলাদা বসেছিলেন কোহলি-কেএল, ভারতীয় দল দু’টি গ্রুপে বিভক্ত’, দাবি পাকিস্তান প্রাক্তনীর

  • ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি ৩ ম্যাচের ওডিআই সিরিজ প্রসঙ্গে আলোচনার সময়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া দাবি করেছেন, ভারতীয় ক্রিকেট দল এই মুহূ্র্তে দুটি গ্রুপে বিভক্ত, একটি কোহলির এবং অন্যটি রাহুলের।

ভারতীয় ক্রিকেট দলের ম্ধ্যে বিভাজন নীতি নিয়ে বহু দিন ধরেই বহু গুজব রয়েছে। এটা নুতন কোনও ঘটনা নয়। দলের মধ্যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার দু'টি আলাদা গ্রুপ রয়েছে বলেও শোনা যায়। এর পাশাপাশি নতুন গুজব শোনা যাচ্ছে, ভারতের প্রাক্তন অধিনায়কের সঙ্গে স্টপগ্যাপ অধিনায়ক কেএল রাহুলের মতবিরোধ এবং তাদের মধ্যে বিভাজনের কথা।।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি ৩ ম্যাচের ওডিআই সিরিজ প্রসঙ্গে আলোচনার সময়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া দাবি করেছেন, ভারতীয় ক্রিকেট দল এই মুহূ্র্তে দুটি গ্রুপে বিভক্ত, একটি কোহলির এবং অন্যটি রাহুলের।

নিজের ইউটিউব চ্যানেলে এই প্রসঙ্গে কানেরিয়া বলেছেন, ‘আমরা দেখেছি যে, ভারতীয় ড্রেসিংরুম দু'টি গ্রুপে বিভক্ত। কেএল রাহুল এবং বিরাট কোহলি আলাদা বসে ছিলেন। এছাড়াও, অধিনায়ক থাকাকালীন কোহলির যে মুডে থাকতেন, সে রকম মেজাজে ছিলেন না তিনি। কিন্তু কোহলি একজন টিম ম্যান এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন।’

ভারতীয় দলে অধিনায়কত্বের পরিবর্তনের প্রেক্ষিতে কানেরিয়ার এই মন্তব্য করেছেন।পর্দার আড়ালে কী ঘটেছিল, সেটা এখনও সম্পূর্ণ স্পষ্ট নয়। 

এ দিকে কেএল রাহুলের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন কানেরিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য রোহিত শর্মার অনুপস্থিতিতে রাহুলকে ভারতীয় দলের দায়িত্ব দেওয়া হয়েছে। তবে ওডিআই সিরিজে ভারত ইতিমধ্যে ০-১ পিছিয়ে রয়েছে। 

পাকিস্তানের প্রাক্তন স্পিনার বলেছেন, ‘টেস্ট সিরিজ হারের পর, ভারত ওডিআই সিরিজ জিততে আগ্রহী হবে। কিন্তু রাহুল এখনও পর্যন্ত সেই স্ফুলিঙ্গ দেখাতে পারেননি। তিনি টেস্ট সিরিজের একটি ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু সেটাতেও জেতাতে পারেননি।’

বন্ধ করুন