বাংলা নিউজ > ময়দান > কোয়ারেন্টাইনেই অনুশীলন করতে পারবেন বিরাটরা, ছাড়পত্র অজি বোর্ডের
কোয়ারেন্টাইনেই অনুশীলন করতে পারবেন বিরাটরা, ছাড়পত্র অজি বোর্ডের (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
কোয়ারেন্টাইনেই অনুশীলন করতে পারবেন বিরাটরা, ছাড়পত্র অজি বোর্ডের (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

কোয়ারেন্টাইনেই অনুশীলন করতে পারবেন বিরাটরা, ছাড়পত্র অজি বোর্ডের

  • বড়সড় স্বস্তি বিরাট কোহলিদের।

শুভব্রত মুখার্জি

আইপিএল শেষ হলেই সোজা দুবাই থেকে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি। মোট ৩২ ক্রিকেটার-সহ কোচ এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে ৫০ জনের এক বিরাট বড় দল নিয়ে অস্ট্রেলিয়ার সফরে যাবেন তাঁরা। সফরের দিনক্ষণ ও ঘোষনা হয়ে গেছে। তবে করোনা আবহে মানতে হবে কঠোর কোভিড প্রোটোকল। বায়ো বাবলের মধ্যে থেকেই এই সিরিজ খেলতে হবে বিরাট বাহিনীকে।

তবে এবার সুখবর এল বিরাটদের জন্য তারা কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় অনুশীলন করতে পারবেন। ভারতীয় ক্রিকেটারদের চিন্তা দূর করে একথা জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। সিরিজের জন্য পাওয়া গেছে অস্ট্রেলিয়ার তরফে সরকারি ছাড়পত্রও।বিরাটরা কোয়ারেন্টাইনে থাকবেন ১৪ দিন।

সিডনিতে শুরু হবে বিরাটদের অস্ট্রেলিয়া সফর। প্রথম ম্যাচ হবে আগামী ২৭ নভেম্বর। পরের একদিনের ম্যাচ ২৯ নভেম্বর। তিন ম্যাচের একদিনের সিরিজের শেষ ম্যাচ হবে ক্যানবেরায় আগামী ১ ডিসেম্বর। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৪ ডিসেম্বর।

সিরিজের দিন নিয়ে অনিশ্চয়তা ছিল, কারণ আইপিএল শেষে দেশে ফিরে দু’সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামুলক। আইপিএল ফাইনাল হবে ১০ নভেম্বর। ১৪ দিনের কোয়ারেন্টাইনে পরেই নামতে হয় অজি সিরিজ খেলতে। অনুশীলনের জন্য যথেষ্ট সময় পাওয়া যাবে না বলে চিন্তায় ছিলেন ক্রিকেটাররা। তবে এবার স্বস্তি পেয়েছেন তাঁরা।

বন্ধ করুন