বাংলা নিউজ > ময়দান > কিশোর কুমারের বাংলোতে রেস্তোরাঁ খুললেন বিরাট কোহলি, দেখুন তার প্রথম ঝলক

কিশোর কুমারের বাংলোতে রেস্তোরাঁ খুললেন বিরাট কোহলি, দেখুন তার প্রথম ঝলক

দেখুন বিরাট কোহলির নতুন রেস্তোরাঁ (ছবি-ইউটিউব)

বিরাট কোহলি এবার তাঁর নতুন রেস্তোরাঁর প্রথম ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। তিনি কিছুদিন আগে কিশোর কুমারের জুহুর বাংলো ভাড়া নিয়েছিলেন এবং এখন এটি পরিবর্তন করে একটি নতুন রেস্তোরাঁয় পরিণত করেছেন। রেস্টুরেন্টের নাম One8Commune, এখন এই রেস্তোরাঁর প্রথম ঝলক তিনি সকলকে দেখালেন।

ভারতের সুপারস্টার ব্যাটসম্যান বিরাট কোহলি তাঁর বিপজ্জনক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। নিজের ক্ষমতায় টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতিয়েছেন। বিরাট কোহলি এবার তাঁর নতুন রেস্তোরাঁর প্রথম ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। তিনি কিছুদিন আগে কিশোর কুমারের জুহুর বাংলো ভাড়া নিয়েছিলেন এবং এখন এটি পরিবর্তন করে একটি নতুন রেস্তোরাঁয় পরিণত করেছেন। এই রেস্টুরেন্টের নাম One8Commune, এখন এই রেস্তোরাঁর প্রথম ঝলক তিনি সকলকে দেখালেন।

ক্রিকেট মাঠের বাইরে বিরাট কোহলি একজন ব্যবসায়ী হিসেবে পরিচিত। গত মাসে কিংবদন্তি গায়ক কিশোর কুমারের বাংলোতে একটি রেস্তোরাঁ খোলার পরিকল্পনা করেছিল রান মেশিন। যা এখন পুরোপুরি প্রস্তুত। One8Commune-এর ইউটিউব ভিডিয়োতে, মণীশ পলকে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে। নিজেদের সাক্ষাৎকার পর্বে রেস্টুরেন্ট সম্পর্কে বিরাট নিজের মনে কথা বলছেন। জুহুর পশ লোকেশনে এই বাংলো রয়েছে।

আরও পড়ুন… নাবালিকাকে ধর্ষণের অভিযোগ অভিযুক্ত সন্দীপ লামিচানে এক মাস পরে গ্রেফতার করল নেপাল পুলিশ

ভিডিয়োতে মনীশ পলের কাছে কিশোর কুমার সম্পর্কিত গল্পও বর্ণনা করেছেন বিরাট কোহলি। এ ছাড়াও, মনীশ পল বলেছেন যে বিরাট কোহলি হলেন কিশোর কুমারের একজন বড় ভক্ত। বিরাট কোহলি কিশোর কুমারের মেরে মেহবুব কেয়ামত হোগি গানের কিছু লাইনও গেয়েছিলেন। কিশোর কুমারের এই বাংলোটি ৫ বছরের জন্য লিজে নিয়েছেন কোহলি। বাংলোর জমকালো লুক এবং ইন্টেরিয়র সকলের মন জয় করছে।

বিরাট কোহলির ভয়ঙ্কর ব্যাটিংয়ের দক্ষ খেলোয়াড়। যে কোনও বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করার ক্ষমতা রয়েছে তাঁর। বিরাট কোহলি ভারতের হয়ে তিনটি ফর্ম্যাটেই ক্রিকেট খেলেন এবং একমাত্র ব্যাটসম্যান যিনি তিনটি ফর্ম্যাটেই ১০০টিরও বেশি ম্যাচ খেলেছেন। তবে ক্রিকেট বাদে নিজের প্রিয় কিছু বিষয় নিয়ে মুখ খুলেছেন বিরাট কোহলি।

আরও পড়ুন… Women's Asia Cup: বড় অঘটন! ভারতের বিরুদ্ধে নামার আগে থাইল্যান্ডের কাছে পাকিস্তানের ঐতিহাসিক হার

ঋদ্ধিমান সাহা সম্পর্কে বেশ মজার কথা বলেছেন বিরাট কোহলি। কিং কোহলি ঋদ্ধিমান সাহা সম্পর্কে আরও বলেন,‘আমি দেখেছি যে তিনি রুটি এবং সালাদ দু-তিনটে টুকরো মুখে দিয়ে পুরো রসগুল্লাটি খেয়ে ফেললেন। তাই আমি তাঁকে জিজ্ঞেস করলাম, ‘ঋদ্ধি তুমি কি করছ?সে বলল যে সে সাধারণত এরকমই হয়। অনেকবার আমি তাঁকে ডাল এবং ভাতের সঙ্গে আইসক্রিম খেতে দেখেছি। সে সেগুলি এক সঙ্গে খায়,যেমন দুইবার ভাত এবং তারপর আইসক্রিম।’ বিরাট বলেন,‘মানুষের ক্রিয়েটিভিটর লেভেলটাই অন্য রকম।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.