বাংলা নিউজ > ময়দান > পূজারা-শামিদের সঙ্গে অনুশীলনে ফুটবল খেলতে মত্ত কোহলি
অনুশীলনে ফুটবল খেলতে মত্ত কোহলি

পূজারা-শামিদের সঙ্গে অনুশীলনে ফুটবল খেলতে মত্ত কোহলি

  • সতীর্থদের সঙ্গে ফুটবল খেলাটা বেশ উপভোগ করতে দেখা গেল বিরাট কোহলিকে। বিসিসিআইয়ের তরফে ভারতীয় দলের অনুশীলনের বেশ কিছু মুহূর্ত শেয়ার করা হয়েছে তাদের সোশ্যাল মিডিয়ায়। এর পাশাপাশি ভারত অনুশীলন করছে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের মাঠে।

শুভব্রত মুখার্জি: আসন্ন ইংল্যান্ড সফর শুরুর আগেই ভারতীয় দল সেখানে পৌঁছে গিয়েছে। ১ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম ইংল্যান্ডের শেষ না হওয়া টেস্ট সিরিজের পঞ্চম ম্যাচ। আপাতত ভারতীয় দল সিরিজে ২-১ ফলে এগিয়ে। টেস্ট সিরিজের পরেই রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৬ ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হবে ইংল্যান্ড দলের। টেস্টকে সামনে রেখে ভারতীয় দলের প্রস্তুতি তুঙ্গে ইতিমধ্যেই। আর অনুশীলনের ফাঁকেই পূজারা- শামিদের সঙ্গে ফুটবল খেলায় মেতে উঠতে দেখা গেল প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে।

সতীর্থদের সঙ্গে ফুটবল খেলাটা বেশ উপভোগ করতে দেখা গেল বিরাট কোহলিকে। বিসিসিআইয়ের তরফে ভারতীয় দলের অনুশীলনের বেশ কিছু মুহূর্ত শেয়ার করা হয়েছে তাদের সোশ্যাল মিডিয়ায়। এর পাশাপাশি ভারত অনুশীলন করছে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের মাঠে। তাদের তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে ভারতের অনুশীলনের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে ধরা পড়েছে শামি-পূজারা-কোহলিদের ফুটবল খেলার মুহূর্ত।

আরও পড়ুন… কবে ফিট হবেন দীপক চাহার? ওয়াশিংটন সুন্দরের চোট নিয়েও সামনে এল বড় আপডেট

আরও পড়ুন… কবে ফিট হবেন দীপক চাহার? ওয়াশিংটন সুন্দরের চোট নিয়েও সামনে এল বড় আপডেট

পাশাপাশি প্রসিধ কৃষ্ণ, কেএস ভরতকে ও দেখা গিয়েছে ফুটবল ম্যাচে অংশ নিতে। তাদের সবাইকে বেশ রিল্যাক্সড মনে হয়েছে। মাঝেমধ্যেই নিজেদের মধ্যে হাসি ঠাট্টাও করতে দেখা গিয়েছে তাদের। কাউন্টি ক্লাবের তরফে বেশ মজাদার ক্যাপশন দিয়ে ফুটবল ম্যাচের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সমর্থকদের এই ক্রিকেটারদের নিয়ে তৈরি ৫-এ সাইড দলের নামকরণ করতে বলা হয়েছে । আইপিএলের গড়পড়তা পারফরম্যান্স করার পর এবার বিরাটের লক্ষ্য জাতীয় দলের হয়ে ভালো পারফরম্যান্স করা। বিরাট সমর্থকরা অবশ্যই চাইবেন ২০১৯ সালের পরে তাদের প্রিয় ক্রিকেটার ফের আন্তর্জাতিক শতরান করে তার ৭১ তম শতরানটি সম্পন্ন করুন।

বন্ধ করুন