বাংলা নিউজ > ময়দান > মহেন্দ্র সিং ধোনি ও শ্রেয়স আইয়ারের ছবি দেখে আফসোস করছেন বিরাট কোহলি
মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি ও শ্রেয়স আইয়ার (ছবি:বিসিসিআই) 
মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি ও শ্রেয়স আইয়ার (ছবি:বিসিসিআই) 

মহেন্দ্র সিং ধোনি ও শ্রেয়স আইয়ারের ছবি দেখে আফসোস করছেন বিরাট কোহলি

  • ধোনি ও শ্রেয়স আইয়ারের ছবি দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তিনি শ্রেয়সকে বার্তা দিলেন সোশ্যাল মিডিয়াতেই।

মুম্বইয়ে অনুষ্ঠিত অল স্টার ফুটবল ম্যাচে মাঠে নামলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘদিন পর মাঠে নামলেন এমএস। ধোনি সঙ্গে এই ম্যাচে খেলতে নেমেছিলেন ভারতের তরুণ তারকা শ্রেয়স আইয়ার। দু’জনেই এই ম্যাচের মাধ্যমে নিজেদের অবদান রাখলেন। প্লেইং ফর হিউম্যানিটি নামের এই ইভেন্টে ধোনি ও শ্রেয়াস আইয়ারদের অংশ নিতে দেখে হিংসেতে জ্বলে উঠলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। শ্রেয়স আইয়ার এই ম্যাচের কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। যেখানে দেখা যায় ধোনি ও শ্রেয়স ফুটবল খেলছেন। এই ছবি দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তিনি শ্রেয়সকে বার্তা দিলেন সোশ্যাল মিডিয়াতেই।

অল স্টার ফুটবল ম্যাচের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শ্রেয়স আইয়ার শেয়ার করেছেন, তাতে তাঁর সঙ্গে এমএস ধোনি এবং রণবীর সিং এর সঙ্গে কয়েকজন চলচ্চিত্র তারকাকে দেখা গেছে। এই ছবিগুলি দেখে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের সোশ্যাল মিডিয়াতে লিখলেন, ‘আমি পরের বার শহরে থাকলে আমাকে কাউন্ট করো।’ বর্তমানে ভারতীয় দলের সঙ্গে বিরাট কোহলি ইংল্যান্ড সফরে রয়েছেন। এই মুহূর্তে ধোনিদের সঙ্গে থাকার কোনও সুযোগ নেই তাঁর। তবে ফুটবল খেলতে খুবই ভালোবাসেন বিরাট। মাঝেমাঝেই তাঁকে ফুটবল খেলতে দেখা যায়। তাই এদিন শ্রেয়সদের সঙ্গে থাকতে না পেরে হতাশ হয়ে পড়েছেন বিরাট।

অল স্টার ফুটবল ম্যাচের মুহূর্ত সঙ্গে বিরাট অনুশীলনে ফুটবল খেলছেন (ছবি:ইনস্টাগ্রাম)
অল স্টার ফুটবল ম্যাচের মুহূর্ত সঙ্গে বিরাট অনুশীলনে ফুটবল খেলছেন (ছবি:ইনস্টাগ্রাম)

ধোনিকে ও শ্রেয়স আইয়ারকে অল স্টার ফুটবল ম্যাচে আমন্ত্রণ জানানো হয়েছিল। তাতে তাঁরা অংশ নিয়েছিলেন। ধোনিও ফুটবল খেলতে খুব পছন্দ করেন এবং টেনিস খেলতেও তাঁর খুব ভালোবাসেন। একই সঙ্গে বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির ফুটবলের প্রতি ভালোবাসা কারও কাছে গোপন নয়। বিরাট যখনই কোনও সুযোগ পান, তিনি ক্রিকেটকে বাদ দিয়ে ফুটবল খেলতে নেমে পড়েন এবং প্রশিক্ষণ সেশনের সময়ও তাঁকে ফুটবল খেলতে দেখা যায়।

বন্ধ করুন