বাড়ি > ময়দান > টিম ইন্ডিয়ার বাকি তারকারা অনুশীলনে ফিরলেও বাড়িতেই আটকে রাখা হতে পারে কোহলি-রোহিতকে
বিরাট কোহলি ও রোহিত শর্মা। ছবি- পিটিআই।
বিরাট কোহলি ও রোহিত শর্মা। ছবি- পিটিআই।

টিম ইন্ডিয়ার বাকি তারকারা অনুশীলনে ফিরলেও বাড়িতেই আটকে রাখা হতে পারে কোহলি-রোহিতকে

  • লকডাউন পরবর্তী সময়ে ভারতীয় ক্রিকেটাররা NCA-তে অনুশীলন করতে পারেন।

দীর্ঘ দু'মাসের গৃহবন্দি দশা কাটিয়ে অবশেষে মাঠে ফিরতে চলেছেন ভারতীয় ক্রিকেটাররা। আগামী সপ্তাহে সরকারি লকডাউন শিথিল হওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি নির্দেশিকা হাতে এলে সবরকম সতর্কতা অবলম্বন করে বাড়ির নিকটবর্তী স্টেডিয়ামে ভারতীয় তারকাদের জন্য আলাদা আলাদা অনুশীলনের ব্যবস্থা করতে চলেছে বিসিসিআই। তবে সবাইকে এখনই ব্যাট-বল হাতে নেওয়া অনুমতি নাও দেওয়া হতে পারে বোর্ডের তরফে। সেই তালিকায় রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও সহ-অধিনায়ক রোহিত শর্মা।

ভারতীয় দলের বাকি ক্রিকেটাররা প্র্যাকটিসে ফিরলেও কোহলি ও রোহিতকে সম্ভবত বাড়িতেই আটকে থাকতে হবে। যেহেতু কোহলি ও রোহিত মুম্বইয়ে থাকেন, যেখানে করোনা সংক্রমণের প্রভাব ও আশঙ্কা দুইই সবথেকে বেশি, তাই দুই সিনিয়র তারকাকে আরও কিছুদিন বাড়িতেই থেকে যেতে হতে পারে।

যদিও মুম্বইয়ে লকডাউনের শর্তাবলি এখনই শিথিল হওয়ার সম্ভাবনা কম। তাই বোর্ড চাইলেও কোহলি-রোহিতের জন্য বিকল্প ব্যবস্থা গ্রহণ করতে পারবে কিনা সন্দেহ।

বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল সংবাদ সংস্থা এএফপিকে বলেন, ‘মুম্বইয়ের পরিস্থিতির কথা মাথায় রেখে কোহলি ও রোহিতের মতো ক্রিকেটারদের ক্ষেত্রে বিধিনিষেধ আগের মতোই বহাল থাকতে পারে।’

ধুমল এও জানান যে, বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। প্রয়োজনে লকডাউন পরবর্তী সময়ে ক্রিকেটারদের অনুশীলনের ব্যবস্থা করা হতে পারে এনসিএতে।

বন্ধ করুন