বাংলা নিউজ > ময়দান > RCB ম্যাচে তাঁর বিরুদ্ধে কোহলির স্লেজিং নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব, কী বললেন তিনি?
সূর্যকুমার যাদব ও বিরাট কোহলি। ছবি- টুইটার।
সূর্যকুমার যাদব ও বিরাট কোহলি। ছবি- টুইটার।

RCB ম্যাচে তাঁর বিরুদ্ধে কোহলির স্লেজিং নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব, কী বললেন তিনি?

  • আইপিএল ম্যাচে সূর্যকুমার যাদবকে আউট করতে তাঁর বিরুদ্ধে স্লেজিং করার পন্থা বেছে নেন বিরাট কোহলি।

গত মরশুমে আইপিএলের ৪৮ নম্বর ম্যাচে আবু ধাবিতে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচ খুব বেশি হাড্ডা-হাড্ডি না হলেও ম্যাচের মধ্যে সূর্যকুমার যাদব ও বিরাট কোহলির একটি ঘটনা সবার দৃষ্টি আকর্ষণ করে। 

দুরন্ত ছন্দে থাকা সূর্যকে আউট করতে তাঁর একদম সামনে এগিয়ে গিয়ে তাঁর মনোযোগ ভঙ্গ করার চেষ্টাতেই কড়া চোখে তাকিয়ে থাকেন কোহলি। তেমন কিছু না ঘটলেও কয়েকদিন আগেই ভারতীয় দলে জায়গা না পাওয়ায় নিজের হতাশা প্রকাশ করেন সূর্য। তার পর পরই এই ঘটনা ঘটলে তা একটি বিশেষ মাত্রা পায়। সেই বিষয়ে এতদিনে মুখ খুললেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এক লাইভ সেশনে সূর্য বলেন, ‘শুধু আমি না ও সব ব্যাটসম্যানের বিরুদ্ধেই একই পথ বেছে নেয়। আমি সাধারণত খুবই ঠান্ডা মাথায় ক্রিজে ব্যাট করতে পছন্দ করি, তাই আমি এসব বিষয়ে খুব বেশি মাথা ঘামাই না। তবে আবু ধাবিতে এই ঘটনা সামান্য একটা ঘটনা হিসাবেই রয়ে যাবে। কিন্তু সত্যি বলতে ও আমায় স্লেজ করায় আমি একদিক থেকে খুশিই হই। এর মধ্যে দিয়ে বোঝা যায় যে কোহলিও জানত আমি ব্যাট করে গেলে ম্যাচ আমরাই জিতব। ওদের ম্যাচে ফিরে আসার একমাত্র উপায় ছিল আমায় আউট করা।’

তবে লাভের লাভ কিছুই হয়নি। কোহলির স্লেজিংয়ে বিন্দুমাত্র বিচলিত না হয়ে নিজের খেলা চালিয়ে যান সূর্য। ১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে তাঁর চওড়া ব্যাটে ভর করে খুব সহজেই পাঁচ উইকেট ম্যাচ জিতে নেন পল্টনরা। সূর্য ৪৩ বলে ৭৯ রান করেন। বর্তমানে অবশ্য দু'জনেই ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সতীর্থ।

বন্ধ করুন