বাংলা নিউজ > ময়দান > ৩৮তম জন্মদিনে 'ভাই' ডিভিলিয়ার্সকে হৃদয়স্পর্শী বার্তা বিরাট কোহলির
ডিভিলিয়ার্স ও কোহলি। ছবি: আইপিএল

৩৮তম জন্মদিনে 'ভাই' ডিভিলিয়ার্সকে হৃদয়স্পর্শী বার্তা বিরাট কোহলির

  • ২০১১ সালে আরসিবিতে যোগ দিয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। ১৫৬ ম্যাচ খেলে করেছেন ৪৪৯১ রান।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ এক দশকের কাছাকাছি সময় দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটার এবি ডিভিলিয়ার্স এবং ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি আইপিএলের ফ্রাঞ্চাইজি দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে একসঙ্গে খেলেছেন। শুধু খেলেছেন বললে হয়ত গোটা ছবিটা স্পষ্ট করে তুলে ধরা হবে না। দু'জনে ব্যাট হাতে একের পর এক স্মৃতি তৈরি করেছেন আরসিবির হয়ে। 'ভাই' ডিভিলিয়ার্সকে তার ৩৮তম জন্মদিনে এক হৃদয়স্পর্শী বার্তা দিলেন বিরাট।

প্রসঙ্গত এবারের আইপিএলের নিলামে অংশ নেননি ডিভিলিয়ার্স। সবধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছেন আগেই। পরবর্তীতে আরসিবির কোচ হওয়ারও ইচ্ছাপ্রকাশ করেছেন কিংবদন্তি এই ক্রিকেটার। ফলে এই বছর আরসিবির হয়ে আর জুটি বেঁধে খেলতে দেখা যাবে না এবিডি-কোহলি জুটিকে। ২০১১ সালে আরসিবিতে যোগ দিয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। ১৫৬ ম্যাচ খেলে করেছেন ৪৪৯১ রান। ফ্রাঞ্চাইজির পাচবার প্লে অফে যাওয়ার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি।

তার পুরানো দিনের বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানানতে ইন্সটাগ্রামে দুজনের আরসিবির জার্সি পরিহিত একটি 'ক্যান্ডিড' ছবি পোস্ট করেন বিরাট। ক্যাপশনে লেখেন 'হ্যাপি বার্থ ডে বিস্কুট, তোমার প্রতি অনেক ভালবাসা রইল। তুমি সবসময় আমার ভাই থাকবে।' উল্লেখ্য আরসিবির জার্সি গায়ে বিরাটের পরেই ফ্রাঞ্চাইজির হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় এবং তৃতীয় সর্বোচ্চ ব্যক্তিগত স্কোরের নজিরও রয়েছে এবিডির দখলে।

বন্ধ করুন