বাংলা নিউজ > ময়দান > Virat Kohli shuts RCB fans: 'RCB, RCB' চিৎকার ফ্যানদের, ভারতীয় জার্সির ব্যাজ দেখিয়ে ঝাড় দিলেন বিরাট: ভিডিয়ো

Virat Kohli shuts RCB fans: 'RCB, RCB' চিৎকার ফ্যানদের, ভারতীয় জার্সির ব্যাজ দেখিয়ে ঝাড় দিলেন বিরাট: ভিডিয়ো

বিরাট কোহলি। (ছবি সৌজন্যে টুইটার ভিডিয়ো)

Virat Kohli shuts RCB fans: ভারতের ম্যাচের মধ্যেই 'RCB, RCB' বলে চিৎকার করছিলেন সমর্থকরা। তাতে দৃশ্যতই বিরক্তি প্রকাশ করেন বিরাট কোহলি। ভারতের জার্সির ব্যাজ দেখিয়ে দেন তিনি।

ভারতের ম্যাচের মধ্যেই 'RCB, RCB' বলে চিৎকার করছিলেন সমর্থকরা। তা নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করলেন বিরাট কোহলি। ভারতীয় জার্সির ব্যাজ দেখিয়ে বুঝিয়ে দিলেন, এখন তিনি দেশের হয়ে খেলছেন, আইপিএলের ফ্র্যাঞ্জাইজির হয়ে নয়।

শুক্রবার নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নেমেছিল ভারত। কিন্তু ভিজে আউটফিল্ডের কারণে নির্ধারিত সময় ম্যাচ শুরু হয়নি। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা গিয়েছে, ড্রেসিংরুমে দাঁড়িয়ে আছেন বিরাট এবং হার্ষাল প্যাটেল। যে দু'জনই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলেন। তাঁদের লক্ষ্য করে কয়েকজন সমর্থক 'RCB, RCB' বলে চিৎকার করতে থাকেন। তাতে দৃশ্যতই বিরক্তি প্রকাশ করেন বিরাট। ভারতের জার্সির ব্যাজ দেখিয়ে দেন তিনি।

বন্ধ করুন