বাংলা নিউজ > ময়দান > বিরাট কোহলি থেকে বীরেন্দ্র সেহওয়াগ, সৌরভের জন্য প্রার্থনা ক্রিকেটমহলের

বিরাট কোহলি থেকে বীরেন্দ্র সেহওয়াগ, গৌতম গম্ভীর থেকে ইরফান পাঠান, সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করে টুইট ভারতীয় ক্রিকেটমহলের।

বিরাট কোহলি টুইট করেন, ‘তোমার দ্রুত আরোগ্য কামনা করছি। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’

গৌতম গম্ভীরের টুইট, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করি। (শরীরের) খেয়াল রেখো। ঈশ্বর মঙ্গল করুন।’

সেহওয়াগ টুইটারে লেখেন, ‘দাদা, তাড়াতাড়ি সুস্থ হতে হবে। তোমার দ্রুত আরোগ্য কামনা করছি।’

আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সও সোশ্যাল মিডিয়ায় সৌরভের আরোগ্য কামনা করে। অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে তারা লেখে, ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন দাদা। সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রিন্স অফ কলকাতার দ্রুত আরোগ্য কামনা করি।’

সৌরভের আরোগ্য কামনা করে টুইট করেছেন প্রজ্ঞান ওঝা, কুলদীপ যাদব, হরভজন সিং, অনিল কুম্বলে, অজিঙ্কা রাহানে প্রমুখ।

উল্লেখ্য, শনিবার মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ। তাঁর পরিবার সূত্রে খবর, শনিবার সকালে জিম করার সময় হাতের উপরের দিক এবং পিঠে ব্যথা হচ্ছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতির। বুকেও ব্যথা অনুভব করছিলেন। তারপরই মাথা ঘুরে পড়ে যান তিনি। সৌরভ ব্ল্যাক আউট হয়ে যান বলেও জানা যায়।

তারপরই তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিকভাবে জরুরি বিভাগে তাঁকে ভরতি করা হয়। ইতিমধ্যে তাঁর ইকো কার্ডিওগ্রাফি, ইসিজি এবং বুকের এক্স–রে পরীক্ষা করা হয়েছে সেখানে। একইসঙ্গে কিছু রক্ত পরীক্ষাও করা হবে।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএম হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান সরোজ মণ্ডলের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সৌরভের পর্যবেক্ষণে থাকছে হৃদরোগ বিশেষজ্ঞদের টিম। শনিবার বিকালেই টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে বলে খবর।

বন্ধ করুন