বাংলা নিউজ > ময়দান > সৌরভকে শিক্ষা দিতে চেয়েছিল কোহলি- বিরাট বোমা ফাটালেন চেতন শর্মা

সৌরভকে শিক্ষা দিতে চেয়েছিল কোহলি- বিরাট বোমা ফাটালেন চেতন শর্মা

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলি।

চেতন শর্মা জানিয়েছেন, বিরাটকে খুব একটা পছন্দ করতেন না তৎকালীন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আবার সরাসরি কোহলিকে ‘মিথ্যাবাদী’ বলেও দাবি করেছেন তিনি। চেতন বলেছেন, বিরাট নিজেকে দলের উর্ধ্বে ভাবতে শুরু করেছিলেন। নিজেকে সবার উপরে মনে করতেন। তাই ইচ্ছাকৃত ভাবে সৌরভের নামে মিথ্যে অভিযোগ করেন কোহলি।

বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর তীব্র ঝামেলা নিয়ে বহু জলঘোলা হয়ে গিয়েছে। যার জেরে তৎকালীন বোর্ড প্রেসিডেন্ট সৌরভকে কম হেনস্থা হতে হয়নি। নতুন যে তথ্য সামনে এসেছে, তাতে জানা গিয়েছে, সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ইগোর লড়াইয়ের জেরেই ভারতীয় দলের অধিনায়কত্ব খোয়াতে হয়েছিল বিরাট কোহলিকে।

সম্প্রতি জি নিউজের একটি স্টিং অপারেশনের ভিডিয়োতে এমনটাই বলতে শোনা গিয়েছে ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক চেতন শর্মাকে। তাঁকে ওই ভিডিয়োতে বলতে শোনা গিয়েছে, ‘বিরাট এবং সৌরভের মধ্যে ইগোর লড়াই ছিল। সেই কারণেই বিরাটের নেতৃত্ব চলে গিয়েছিল।’

আরও পড়ুন: হার্দিক এসে সোফাতেই ঘুমিয়ে যেত রাতে-চাঞ্চল্যকর দাবি প্রধান নির্বাচকের

চেতন শর্মা গোপন ক্যামেরায় আরও জানিয়েছেন, বিরাটকে খুব একটা পছন্দ করতেন না তৎকালীন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আবার সরাসরি কোহলিকে ‘মিথ্যাবাদী’ বলেও দাবি করেছেন চেতন শর্মা। তিনি স্পষ্ট ভাবে বলে দেন, সৌরভ এবং কোহলির মধ্যে দ্বন্দ্ব ছিল। বিরাট নিজেকে দলের উর্ধ্বে ভাবতে শুরু করেছিলেন। নিজেকে সবার উপরে মনে করতেন। তাই ইচ্ছাকৃত ভাবে সৌরভের নামে মিথ্যে অভিযোগ করেন কোহলি।

সৌরভ যে বিরাটকে সত্যি সত্যিই টি-টোয়েন্টির নেতৃত্ব ছাড়তে বারণ করেছিলেন, সেটাও স্বীকার করে নেন চেতন শর্মা। তিনি বলেন, ‘ভিডিয়ো কনফারেন্সিংয়ে সকলের সামনেই সৌরভ বিরাটকে নেতৃত্ব ছাড়তে বারণ করেন। আরও একবার ভেবে দেখার অনুরোধ করেন। বিরাট হয়তো কথাটা শুনতে পায়নি। সেই মিটিংয়ে ন'জন উপস্থিত ছিল। আমিও ছিলাম। নির্বাচন কমিটির সদস্যরা ছিলেন। সবাই শুনতে পেয়েছে সৌরভ কী বলেছিল। অথচ বিরাট শুনতে পেল না! নাকি অন্য কোনও ব্যাপার আছে আমার জানা নেই। তা হলে বিরাট মিথ্যে কথা বলেছে। ও কেন এ রকম বলল, আমরা কেউ জানি না।’

আরও পড়ুন: পুরো ফিট না হয়ে ইঞ্জেকশন নিয়ে খেলেন ক্রিকেটাররা, স্টিং অপারেশনে বললেন চেতন শর্মা

এই ঘটনা বিরাট কোহলির টি-টোয়েন্টি নেতৃত্ব ছাড়ার সময়কার। স্বেচ্ছায় ক্রিকেটের ছোট ফরম্যাটের নেতৃত্ব ছাড়ার পর, ওডিআই ক্রিকেটের অধিনায়কের পদ থেকেও তাঁকে সরিয়ে দেওয়া হয়। রোহিত শর্মাকে অধিনায়ক করা হয়। তখন সৌরভ জানিয়েছিলেন, তিনি নিজে কোহলিকে টি-টোয়েন্টির নেতৃত্ব না ছাড়ার অনুরোধ করেছিলেন। কিন্তু বিষয়টি পুরোপুরি অস্বীকার করেন কোহলি। তাতেই জাতীয় দলের দুই প্রাক্তন অধিনায়কের মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে। কিন্তু কিছু দিন পর বিষয়টি ধামাচাপা পড়ে যায়। এত দিন পর হঠাৎ সব গোপন তথ্য ফাঁস করলেন চেতন শর্মা। যা নিয়ে ফের আলোড়ন পড়ে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.