বাংলা নিউজ > ময়দান > ঋদ্ধিমান সাহার এই অভ্যাস দেখে অবাক হয়েছিলেন কোহলি! প্রকাশ্যে জানালেন সেই গল্প

ঋদ্ধিমান সাহার এই অভ্যাস দেখে অবাক হয়েছিলেন কোহলি! প্রকাশ্যে জানালেন সেই গল্প

ঋদ্ধিমান সাহা ও বিরাট কোহলি (ছবি-এএফপি)

কেউ কি কখনও ডাল ও ভাতের সঙ্গে আইসক্রিম খেতে পারেন! আপনার কাছে এর উত্তর যদি না হয়, তাহলে শুনে নিন বিরাট কোহলির জবাব। আসলে টিম ইন্ডিয়ার মধ্যে এমন সদস্য ছিলেন যিনি ডাল-ভাতের সঙ্গে আইসক্রিম খেতেন। যা দেখে বিরাট কোহলি একটা সময়ে অবাক হয়েছিলেন। এবার সেই খেলোয়াড়ের নাম জানালেন বিরাট কোহলি।

কেউ কি কখনও ডাল ও ভাতের সঙ্গে আইসক্রিম খেতে পারেন! আপনার কাছে এর উত্তর যদি না হয়, তাহলে শুনে নিন বিরাট কোহলির জবাব। আসলে টিম ইন্ডিয়ার মধ্যে এমন সদস্য ছিলেন যিনি ডাল-ভাতের সঙ্গে আইসক্রিম খেতেন। যা দেখে বিরাট কোহলি একটা সময়ে অবাক হয়েছিলেন। এবার সেই খেলোয়াড়ের নাম জানালেন বিরাট কোহলি।

আসলে ভারতীয় ক্রিকেট দলের ভক্তরা টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমের পরিবেশ কেমন এবং অদ্ভুত চালচলনকারী খেলোয়াড় কারা তা জানতে খুবই কৌতূহলী। ভক্তদের সামনে ভারতীয় দলের সাজঘর সম্বন্ধে এমনই একটি গল্প জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান ব্যাটসম্যান বিরাট কোহলি। বিরাট এমন এক খেলোয়াড়ের কথা বলেছেন যে ডাল-ভাত খেতে খেতে আইসক্রিম খান।

আরও পড়ুন… মিশন T20 WC 2022! নেই একজন, অস্ট্রেলিয়াগামী ১৪ খেলোয়াড়ের ভারতীয় দলের ছবি শেয়ার করল BCCI

T20বিশ্বকাপের আগে ছন্দে থাকা বিরাট কোহলি‘ওয়ান এইটকমিউন’ইউটিউব চ্যানেলে মণীশ পলের সঙ্গে কথা বলতে গিয়ে ঋদ্ধিমান সাহার উদ্ভট খাদ্যাভ্যাস সম্পর্কে কথা বলেছেন। বিরাট কোহলি বলেন, ‘আমি যদি কাউকে খাওয়ার সময় অনন্য কম্বিনেশন ট্রাই করতে দেখে থাকি,তিনি হলেন ঋদ্ধিমান সাহা। আমি একবার তার প্লেটে লক্ষ্য করেছিলাম,যাতে বাটার চিকেন,রোটি,সালাদ এবং রসগুল্লাও ছিল।’

কিং কোহলি ঋদ্ধিমান সাহা সম্পর্কে আরও বলেন,‘আমি দেখেছি যে তিনি রোটি এবং সালাদ দু-তিনবার খেয়েছেন এবং পুরো রসগুল্লাটি গিলেছেন। তাই আমি তাঁকে জিজ্ঞেস করলাম, ‘ঋদ্ধি তুমি কি করছ?সে বলল যে সে সাধারণত এরকমই হয়। অনেকবার আমি তাঁকে ডাল এবং ভাতের সঙ্গে আইসক্রিম খেতে দেখেছি। সে সেগুলি এক সঙ্গে খায়,যেমন দুইবার ভাত এবং তারপর আইসক্রিম।’

আরও পড়ুন… দশেরায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে পোড়ান হল শহরের সবচেয়ে উঁচু কুশপুত্তলিকা

এই সময় বিরাট কোহলিও বলেছিলেন যে খাওয়ার ব্যপারে কোন দেশের খাবার খাওয়ার অভিজ্ঞতা তাঁর সব থেকে খারাপ ছিল? এবং কোন দেশের ভালো খাওয়ার অভিজ্ঞতা ছিল। সে বিষয়েও নিজের উত্তর জানাতে ভোলেননি বিরাট কোহলি। বাজে খাওয়ারের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বিরাট কোহলি সম্প্রতি প্যারিসের প্রসঙ্গ তুলে ধরেন। তিনি কয়েক দিন আগেই প্যারিসে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে খাবারের ক্ষেত্রে তার খারাপ অভিজ্ঞতা হয়েছিল এবং সেটি বিরাট কোহলি জানান। একই সঙ্গে ভুটানে তার দিনগুলো সম্পর্কে তিনি বলেন,সেখানে অর্গানিক সব্জি খাওয়া তার কাছে ভালো অভিজ্ঞতা ছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.