বাংলা নিউজ > ময়দান > মা ও শাশুড়ি ছাড়াও মাতৃ দিবসে আরও এক ‘মা’-কে শুভেচ্ছা বিরাটের, মন জয় নেটপাড়ার

মা ও শাশুড়ি ছাড়াও মাতৃ দিবসে আরও এক ‘মা’-কে শুভেচ্ছা বিরাটের, মন জয় নেটপাড়ার

মায়ের সঙ্গে বিরাট, মায়ের সঙ্গে অনুষ্কা। (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম virat.kohli এবং পিটিআই ফাইল)

জীবনের তিন 'মা'-কে আন্তর্জাতিক মাতৃ দিবসের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) ওপেনার বিরাট কোহলি। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আন্তর্জাতিক মাতৃ দিবসে জীবনের তিন 'মা'-কে শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি। নিজের মা, স্ত্রী অনুষ্কা শর্মার মা এবং মেয়ে ভামিকার মা তথা অনুষ্কাকে সেই বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) ওপেনার। যে পোস্ট নেটিজেনদের মন জিতে নিয়েছে। কেউ কেউ আবার বলেন, ‘বিরাট ভাই, আপনাকে নিয়ে আপনার মা নিশ্চয়ই অত্যন্ত গর্বিত। কারণ উনি কিং (কোহলির) মা। ’

রবিবার বিশ্বজুড়ে আন্তর্জাতিক মাতৃ দিবস পালিত হচ্ছে। আইপিএলের ব্যস্ত সময়সূচির মধ্যেই নিজের জীবনের নিজের তিন 'মা'-কে শুভেচ্ছা জানাতে ভোলেননি বিরাট। ইনস্টাগ্রামে তিন ‘মা’-র তিনটি ছবি পোস্ট করেন। সঙ্গে স্ত্রী তথা নিজের মেয়ের 'মা' অনুষ্কাকে ট্যাগ করে ভারতীয় দলের তারকা ক্রিকেটার লেখেন, ‘শুভ আন্তর্জাতিক মাতৃদিবস।’ ওই ক্যাপশনে তিনটি ‘লাভ’ ইমোজিও দেন আরসিবির তারকা।

আরও পড়ুন: IPL 2023: বিরাট কোহলির সঙ্গে খেলাটা বড় স্বপ্নপূরণ হয়েছে লোমরোর, উচ্ছ্বসিত তারকার মা-বাবা

নিজের পোস্টের প্রথমেই স্ত্রী অনুষ্কা এবং মেয়ে ভামিকার ছবি পোস্ট করেন বিরাট। তারপর নিজের মা ও শাশুড়ির একটি কোলাজ ছবি পোস্ট করেন। সেখানে বিরাটের মা এবং অনুষ্কার মা'কে একসঙ্গে একটি আনন্দের মুহূর্তে দেখা গিয়েছে। কোনও অনুষ্ঠানে হয়ত বিরাটের দুই ‘মা’ ভালো মুহূর্ত কাটাচ্ছিলেন। দু'জনের সম্পর্কের বাঁধন যে কতটা মজবুত, সেটাও ওই ছবি থেকে বোঝা গিয়েছে।

আর তৃতীয় যে ছবিটা পোস্ট করেন বিরাট, সেটা দুটি মুহূর্তের কোলাজ ছিল। ওই কোলাজ ছবিতে নিজের মায়ের সঙ্গে বিরাটকে দারুণ মেজাজে দেখা গিয়েছে। বিরাট সম্ভবত মায়ের সঙ্গে কোমর দোলাচ্ছিলেন। আর নিজের মা'কে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে অনুষ্কাকে। দুটি ছবিই যে কোনও একটি বিশেষ দিনে তোলা হয়েছে, তা দেখে বোঝা গিয়েছে। তবে কবে সেই ছবি তোলা হয়েছে, তা স্পষ্ট নয়।

আরও পড়ুন: Virat Kohli on his childhood coach: 'প্রতিটি চাঁটির জন্য ধন্যবাদ', ছেলেবেলার কোচের জন্য আবেগমাখা বার্তা বিরাটের

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মমতার মন্তব্যের নিন্দা করে কার্তিক মহারাজের পাশে জোট বেঁধে দাঁড়ালেন সাধুসন্তরা ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে Ruskin Bond: 'আমি বিদেশি নই, তবুও মন্দিরে প্রবেশের জন্য অতিরিক্ত টাকা দিয়েছি' মন্দিরে লাইব্রেরি তৈরি করা উচিত! হঠাৎই কেন এ কথা বললেন ISRO প্রধান এস সোমনাথ গরমে ভাত নাকি রুটি? কোনটি উপকারী আপনার শরীরের পক্ষে শুধু চিনি নয়, এবার নুন নিয়েও সতর্কতা জারি করল WHO RCB: হাসলেন, লাফালেন, কাঁদলেনও! আরসিবির ম্যাচে 'বিরাট' চিয়ার লিডার অনুষ্কা ‘পুলিশ TMC-র কুকুর’ বললেন সৌমিত্র, ‘BJP প্রার্থীর রুচি নিম্মমানের’ পালটা সুজাতা ‘কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা যৌনপল্লীতে ঘুরে বেড়াচ্ছে’ বেলাগাম অভিযোগ কল্যাণের 'বিজেপির কালচার...' প্রথম ভোট-পরীক্ষায় রেগে অগ্নিশর্মা রচনা, কেন?

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.