বাংলা নিউজ > ময়দান > বিরাট না বাবর, কার কভার ড্রাইভ সেরা? কী বললেন কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসন?

বিরাট না বাবর, কার কভার ড্রাইভ সেরা? কী বললেন কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসন?

বিরাট কোহলি ও বাবর আজম

বিশেষ করে তাদের কভার ড্রাইভ শট মারতে দেখে বেশ ভালো লাগে। এই কারণেই সোশ্যাল মিডিয়ায় সব সময়ই বেশি আলোচনা হয় যে কভার ড্রাইভ কে ভালো মারেন। এই বিষয় নিয়ে সব সময়ে কোহলি ও বাবরের ভক্তদের মধ্যে লড়াই চলে। এমন পরিস্থিতিতে নিজের পছন্দের কথা জানিয়েছেন নিউজিল্যান্ডের অভিজ্ঞ কেন উইলিয়ামসন।

বিরাট কোহলি না বাবর আজম, কার কভার ড্রাইভ সব থেকে ভালো? এই কঠিন প্রশ্নের জবাব দিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বর্তমান ক্রিকেটের সেরা স্টাইলিশ খেলোয়াড়দের মধ্যে অন্যতম সেরা দুই তারকা হলেন বিরাট কোহলি ও বাবর আজম। তাঁরা দুজনেই যেভাবে নিখুঁত টাইমিং সহ কভার ড্রাইভটি হিট করেন, তা দেখে কেবল ভক্তরা নয়, প্রাক্তন অভিজ্ঞরাও বিস্মিত। উভয় খেলোয়াড়ই এই সময়ে তাদের সেরা সময় দিয়ে শট মারার জন্য পরিচিত। বিশেষ করে তাদের কভার ড্রাইভ শট মারতে দেখে বেশ ভালো লাগে। এই কারণেই সোশ্যাল মিডিয়ায় সব সময়ই বেশি আলোচনা হয় যে কভার ড্রাইভ কে ভালো মারেন। এই বিষয় নিয়ে সব সময়ে কোহলি ও বাবরের ভক্তদের মধ্যে লড়াই চলে।

আরও পড়ুন… 'রেকর্ড করেছি, জানতামই না', জানালেন বিশ্বরেকর্ড গড়া CSK-র প্রাক্তনী জগদীশন

এমন পরিস্থিতিতে নিজের পছন্দের কথা জানিয়েছেন নিউজিল্যান্ডের অভিজ্ঞ কেন উইলিয়ামসন। ইএসপিএন ক্রিকইনফো দ্বারা শেয়ার করা একটি ভিডিয়োতে উইলিয়ামসনকে যখন এই প্রশ্নটি করা হয়েছিল, তখন তিনি তাঁর পছন্দের কথা জানিয়েছিলেন। আসলে, উইলিয়ামসনকে জিজ্ঞাসা করা হয়েছিল যে কোহলি এবং বাবরের মধ্যে কে কভার ড্রাইভটি ভালো হিট করে? আপনার প্রিয় কে? যার উত্তরে নিউজিল্যান্ড অধিনায়ক বলেছিলেন যে তিনি কোহলির কভার ড্রাইভ বেশি পছন্দ করেন। এখন এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… PAK vs ENG: পাকিস্তানে খাবার খেয়ে পেটখারাপ করেছিল, এবার সঙ্গে করে রাঁধুনি নিয়ে যাচ্ছে ইংল্যান্ড

একই সময়ে, আমরা আপনাকে জানিয়ে রাখি যে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন চিকিৎসার কারণে ভারতের বিরুদ্ধে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিকে খেলতে পারছেন না। উইলিয়ামসনের একটি নির্ধারিত ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট রয়েছে। কেন উইলিয়ামসনের বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন মার্ক চ্যাপম্যান। কেনের অনুপস্থিতিতে দলের দায়িত্ব নেবেন সিনিয়র ফাস্ট বোলার টিম সাউদি। উইলিয়ামসন বুধবার দলের সঙ্গে যোগ দেবেন যখন সব খেলোয়াড় অকল্যান্ডে ওয়ানডে সিরিজের জন্য জড়ো হবেন। শুক্রবার ইডেন পার্কে হবে দুই দলের মধ্যে প্রথম ওয়ানডে ম্যাচটি খেলা হবে।

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি! CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি আজ পালিত হচ্ছে নববর্ষ, রাশি অনুসারে কী করলে সারা বছর পাবেন সুফল, জেনে নিন

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.