বাংলা নিউজ > ময়দান > একই ফ্রেমে ধরা পড়লেন বিরাট-শুভমন-পূজারা, কীসের ইঙ্গিত দিচ্ছে তাঁদের চওড়া হাসি?
বিরাট কোহলি, শুভমন গিল, চেতেশ্বর পূজারা।
বিরাট কোহলি, শুভমন গিল, চেতেশ্বর পূজারা।

একই ফ্রেমে ধরা পড়লেন বিরাট-শুভমন-পূজারা, কীসের ইঙ্গিত দিচ্ছে তাঁদের চওড়া হাসি?

  • ১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবল অনুযায়ী শীর্ষে রয়েছে ভারত। দুইয়ে নিউজিল্যান্ড।

'হাসছি মোর হাসছি দেখো'। চেতেশ্বর পুজারা, শুভমন গিলের সঙ্গে হাসিমুখে একটা ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি। ক্যাপশনে লিখেছেন, ‘সূর্যই মুখের হাসি এনে দিয়েছে’। আসলে ভারতীয় দল সাত দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে ফেলল। এখন নতুন লক্ষ্যে জোর কদমে প্রস্তুতি শুরু করে দিতে চাইছে তারা। আর তার জন্যই মুখে হাসি ফুটেছে টিম কোহলির। যেন অন্ধকার কাটিয়ে আলোর পথে পা বাড়াতে যাচ্ছেন বিরাটরা।

বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। আফগানিস্তানের লেগস্পিনার রশিদ খানও এই ছবিতে তিনটি আগুনের ইমোজি পোস্ট করেছেন।

বিরাট কোহলিরা ৩ জুন সাউদাম্পটনে এসেছেন। তার পর থেকেই কঠোর কোয়ারেন্টাইনে কাটাতে হয়েছে তাঁদের। ১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবল অনুযায়ী শীর্ষে রয়েছে ভারত। দুইয়ে নিউজিল্যান্ড। প্রথমে লর্ডসে ফাইনাল হওয়ার কথা ছিল। তার পরে জৈব সুরক্ষা বলয়ের কারণে সাউদাম্পটনে ফাইনালের ভেন্যু ঠিক করা হয়। আসলে এজেস বোল লাগোয়া হোটেলেই ক্রিকেটারদের থাকার সুবিধে রয়েছে। তাই যাতাযাতের আলাদা করে কোনও ঝামেলা নেই।

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলার পর সাউদাম্পটনের জৈব সুরক্ষা বলয়ে যোগ দেবে নিউজিল্যান্ড। ভারত আবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর অগস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

বন্ধ করুন