বাড়ি > ময়দান > পরিযায়ী শ্রমিকদের জন্য বাড়ি থেকে খাবার পাঠালেন সেহওয়াগ, প্রশংসিত বীরুর উদ্যোগ
পরিযায়ী শ্রমিকদের জন্য বাড়িতে খাবার প্যাক করছেন সেহওয়াগ। ছবি- টুইটার।
পরিযায়ী শ্রমিকদের জন্য বাড়িতে খাবার প্যাক করছেন সেহওয়াগ। ছবি- টুইটার।

পরিযায়ী শ্রমিকদের জন্য বাড়ি থেকে খাবার পাঠালেন সেহওয়াগ, প্রশংসিত বীরুর উদ্যোগ

  • টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনারের প্রয়াসকে কুর্নিশ ভাজ্জির।

পরিযায়ী শ্রমিকদের জন্য নিজের বাড়িতে রান্না করা খাবার পাঠালেন বীরেন্দ্র সেহওয়াগ। বীরুকে এই কাজে সাহায্য করেন তাঁর পরিবারের লোকজন। সোশ্যাল মিডিয়ায় এখবর নিজেই জানান টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার। স্বাভাবিকভাবেই সেহওয়াগের এমন প্রয়াসকে কুর্নিশ জানাতে সময় নষ্ট করেননি নেটিজেনরা।

সেহওয়াগ টুইটারে কয়েকটি ছবি পোস্ট করেন, যেখানে তাঁকে এবং তাঁর পরিবারের লোকজনকে খাবার প্যাক করতে দেখা যাচ্ছে। একই সঙ্গে পরিযায়ী শ্রমিকদের কাছে সেই খাবার পৌঁছে যাওয়ার ছবিও পোস্ট করেছেন বীরু। ক্যাপশনে তিনি লেখেন, ‘নিজের বাড়ির স্বাচ্ছন্দ্যে থেকে খাবার রান্না করা ও প্যাকেট করা এবং উদয় ফাউন্ডেশনের সৌজন্যে সেই খাবার পরিযায়ী শ্রমিকদের কাছে পৌঁছে দেওয়ার যে তৃপ্তি, তা অতুলনীয়।’

বীরু সকলের কাছে এও আবেদন জানিয়েছেন যে, নিজের বাড়ি থেকেই কেউ ১০০ মানুষের খাবারের ব্যবস্থা করতে চাইলে তিনি যেন তাঁর ফাউন্ডেশনের সঙ্গে যোগাযোগ করেন।

সেহওয়াগের এমন উদ্যোগের প্রশংসা করে হরভজন সিং কমেন্ট করেন, ‘ওয়েল ডান লালা।'

করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে বহু বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার শুরু থেকেই দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন। অর্থিক অনুদান দিয়েই হোক, অথবা প্রয়োজনীয় সামগ্রী প্রদান করেই হোক, লড়াইয়ে প্রত্যক্ষভাবে সামিল হয়েছে ভারতীয় ক্রিকেটমহল।

বন্ধ করুন