বাংলা নিউজ > ময়দান > ঠিক যেন অক্ষয়, দেওয়াল ভেঙে ট্রেনের আগে পাইপাই করে ছুটছেন, ধোনির স্টান্টে চোখ কপালে সকলের
মহেন্দ্র সিং ধোনির নতুন বিজ্ঞাপনে তাঁর স্টান্ট দেখে মুগ্ধ সকলে।
মহেন্দ্র সিং ধোনির নতুন বিজ্ঞাপনে তাঁর স্টান্ট দেখে মুগ্ধ সকলে।

ঠিক যেন অক্ষয়, দেওয়াল ভেঙে ট্রেনের আগে পাইপাই করে ছুটছেন, ধোনির স্টান্টে চোখ কপালে সকলের

  • বেঙ্গলুরুর এক শিক্ষা প্রতিষ্ঠান আনঅ্যাকাডেমির একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিয়োতে ধোনিকে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স করতে দেখা গিয়েছে।

অক্ষয় কুমার, অজয় দেবগণদের ঝলকই দেখা গেল প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মধ্যে। একের পর এক দেওয়াল ভেঙে একটি ট্রেনের সামনে পাইপাই করে ছুটছেন তিনি। ট্রেনটা শেষ পর্যন্ত তাঁর সঙ্গে পাল্লা দিতে পারল না। নিজেই গুড়িয়ে গেল।

এটা কোনও বলিউড বা হলিউডের অ্যাকশন ছবির স্ক্রিপ্ট নয়। এটা আসলে একটি বিজ্ঞাপনের শুটিং। বেঙ্গলুরুর এক শিক্ষা প্রতিষ্ঠান আনঅ্যাকাডেমির একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিয়োতে ধোনিকে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স করতে দেখা গিয়েছে। আর ধোনিকে নতুন রুপে দেখে মুগ্ধ তাঁর ভক্ত সহ ক্রিকট মহল থেকে ফিল্মি দুনিয়াও। অনেকেই আবার ২২ গজে হেলিকপ্টার শট মারা ধোনিকে এ রকম অক্ষয় কুমার-অজয় দেবগণদের ভূমিকায় দেখে চোখ কপালে তুলেছেন।

এই ভিডিয়োটির ক্যাপশনে লেখা ছিল, ‘লক্ষ্যের দিকে তাকান এবং প্রতিটি বাধা ভেঙে ফেলার সংকল্প রাখুন… এটাই একজনকে চ্যাম্পিয়ন করে! আন্তর্জাতিক শিক্ষা দিবস উপলক্ষে, সব সময় জেনে রাখবেন যে কঠিন সময়ে, আপনাকে অবশ্যই ৭ নম্বর পাঠটি মনে রাখতে হবে…’।

এই বিজ্ঞাপন দেখার পর বীরেন্দ্র সেহওয়াগ তো একেবারে উচ্ছ্বসিত। টুইটারে তিনি লিখেছেন, ‘ওয়াও! এটি হেলিকপ্টার শটের মতই ভালো @msdhoni। এটা  তোমার গল্প এবং প্রতিটি ক্রিকেটারের গল্প! আমাকে মনে করিয়ে দিয়েছে, আমার জীবনে বহু খারাপ সময় পার করে একটা উচ্চতার পৌঁছতে পারার কথা। এটি একটি অসাধারণ জীবনের পাঠ’।

মুগ্ধ অভিনেত্রী সামান্থা। তিনি আবার লিখেছেন, ‘জীবনের জন্য একটি শিক্ষা #LessonNo7। ফিল্মটি এমন নিখুঁত ভাবে সমস্ত বাধা ভেঙে দেওয়ার অনুভূতিকে চিত্রিত করেছে, যেটা আমি বারবার দেখতে চাই।’

অসংখ্য মানুষ ধোনিকে এই নতুন রূপে দেখে মুগ্ধ। এই বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একেবারে আলোড়ন পড়ে গিয়েছে।

ধোনি আপাতত ক্রিকেট থেকে দূরে নিজের মতো করে প্রচারের বাইরে থেকে সময় কাটাচ্ছেন। সেটাই তাঁর বেশি পছন্দ। একমাত্র আইপিএলের সময়ে তাঁকে আবার ২২ গজে পুরনো মেজাজে পাওয়া যায়। এর বাইরে মাঝেমাঝে ধোনির দেখা পাওয়া যায় বিজ্ঞাপনের মাধ্যমে। বা তাঁর স্ত্রী সাক্ষী ধোনির সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট থেকে।

বন্ধ করুন