বাংলা নিউজ > ময়দান > কার্তিক-আবেশকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজার বার্তা লিখলেন বীরেন্দ্র সেহওয়াগ
সোশ্যাল মিডিয়ায় মজার বার্তা লিখলেন বীরেন্দ্র সেহওয়াগ

কার্তিক-আবেশকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজার বার্তা লিখলেন বীরেন্দ্র সেহওয়াগ

  • প্রাক্তন ক্রিকেটার এবং টিম ইন্ডিয়ার ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ হয়তো ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু এখনও সোশ্যাল মিডিয়ার পিচে চার ও ছক্কা মেরে চলেছেন বীরু। ম্যাচের পর সেহওয়াগ এমন একটি টুইট করেছেন, যা রীতিমতো ভাইরাল হয়েছে।

প্রাক্তন ক্রিকেটার এবং টিম ইন্ডিয়ার ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ হয়তো ক্রিকেট থেকে অবসর নিয়েছেন,কিন্তু এখনও সোশ্যাল মিডিয়ার পিচে চার ও ছক্কা মেরে চলেছেন বীরু। শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ৮২ রানে জিতেছে ভারত। ভারতের জয়ের নেপথ্যের নায়ক ছিলেন দীনেশ কার্তিক ও আবেশ খান। কার্তিক ৫৫ রান করেন এবং আবেশ খান চার ওভারে মাত্র ১৮ রান দিয়ে চার উইকেট নেন। ম্যাচের পর সেহওয়াগ এমন একটি টুইট করেছেন,যা রীতিমতো ভাইরাল হয়েছে।

বিখ্যাত ওয়েব সিরিজ'স্ক্যাম 1992'-এর প্রধান চরিত্র হার্ষাদ মেহতার (প্রতীক গান্ধী) একটি সংলাপ বেশ ভাইরাল হয়েছিল,যা পরবর্তীতেMEMEহিসাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ‘আব খেলনে কা নেহি *** কা টাইম হ্যায়।’এই মেমটি শেয়ার করে সেহওয়াগ লিখেছেন, ‘আজ (শুক্রবার) প্রথমার্ধে ডিকে এবং তারপরে আবেশ খান,যে সিরিজের প্রথম তিন ম্যাচে উইকেট না পাওয়ার পর যার যার নির্বাচন নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল,টিম ইন্ডিয়া ম্যাচটি স্টাইলে জিতেছে।’

বীরেন্দ্র সেহওয়াগের মজার বার্তা
বীরেন্দ্র সেহওয়াগের মজার বার্তা

দীনেশ কার্তিকের ঝলমলে ইনিংসের জোরে ভারত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৯ রান করে।এরপরে ভারতীয় বোলাররাও দুর্দান্ত পারফরম্যান্স করে। দক্ষিণ আফ্রিকাকে ১৬.৫ ওভারে মাত্র ৮৭ রানে গুটিয়ে দেয়। ৮২ রানে ম্যাচ জেতে টিম ইন্ডিয়া। পাঁচ ম্যাচের সিরিজটি বর্তমানে ২-২ সমতায় রয়েছে। এরফলে ১৯ জুন বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে পঞ্চম ম্যাচে সিরিজের সিদ্ধান্ত জানা যাবে।

বন্ধ করুন