বাংলা নিউজ > ময়দান > ধোনির উপর বেজায় চটেছিলেন দ্রাবিড়, রহস্য ফাঁস করলেন সেহওয়াগ
রাহুল দ্রাবি়ড় ও বীরেন্দ্র সেহওয়াগ। ছবি- পিটিআই।
রাহুল দ্রাবি়ড় ও বীরেন্দ্র সেহওয়াগ। ছবি- পিটিআই।

ধোনির উপর বেজায় চটেছিলেন দ্রাবিড়, রহস্য ফাঁস করলেন সেহওয়াগ

  • মজার ছলে সেহওয়াগ জানান, ইংরেজিতে বলায় সেইদিন দ্রাবিড়ের অর্ধেক কথা তিনি বুঝে উঠতে পারেননি।

নিজের শান্তশিষ্ট ও নম্র স্বভাবের জন্যই পরিচিত রাহুল দ্রাবিড়। তবে সম্প্রতি এক বিজ্ঞাপনে নতুনরূপে দেখা যাচ্ছে তাঁকে। একবারেই স্বভাব বিরুদ্ধ ভঙ্গিমায় ডন দ্রাবিড় নিজেকে ‘ইন্দ্রনগরকা গুন্ডা’ বলে দাবি করছেন। দর্শকদের মধ্যে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে বিজ্ঞাপনটি। এরপরেই বিজ্ঞাপনের মতো আসল জীবনে দ্রাবিড়ের মেজাজ হারানোর এক ঘটনার কথা সামনে আনেন বীরেন্দ্র সেহওয়াগ।

বহুদিন একসাথে ভারতীয় জাতীয় দলের হয়ে খেলার সুবাদে ‘জেন্টলম্যান দ্রাবিড়’-কে খুব কাছ থেকে দেখেছেন সেহওয়াগ। তবে শান্ত স্বভাবের দ্রাবিড়ের মেজাজ হারানোর এক ঘটনা অবাক করে দিয়েছিল বীরুকে। সেই স্মৃতি হাতড়ে তিনি বলেন, ‘আমি রাহুল দ্রাবিড়কে মেজাজ হারাতে আগেও দেখেছি। আমরা তখন পাকিস্তান সফরে ছিলাম এবং ধোনি সেইসময় সদ্য দলে ঢুকুছে। ও একটা বল মারতে গিয়ে পয়েন্টে ক্যাচ আউট হয়ে সাজঘরে ফেরে। ক্ষুব্ধ দ্রাবিড় ধোনিকে উদ্দেশ্য করে বলেন ‘এ ভাবে ক্রিকেট খেল তুমি? তোমার ম্যাচটা শেষ করে আসা উচিত ছিল।’ আমিও তাঁর এমন রূপ দেখে বিস্মিত হয়ে গিয়েছিলাম।’

মজার ছলে সেহওয়াগ জানান ইংরেজিতে বলায় সেইদিন দ্রাবিড়ের অর্ধেক কথা তিনি বুঝে উঠতে পারেননি এবং ধোনি তাঁকে বলেন আর কোনওদিন দ্রাবিড়ের কাছে তিনি বকুনি খেতে চান না। বকায় কাজও হয়েছিল বলে জানান সেহওয়াগ। ‘পরের বার এমএস (ধোনি) ব্যাট করতে নেমে বেশি শট মারার চেষ্টা করছিল না। আমি ওকে জিজ্ঞেস করায় বলে দ্রাবিড়ের কাছে ও আর কোনওভাবেই বকা খেতে ইচ্ছুক নয়। তাই ঠান্ডা মাথায় ম্যাচ শেষ করে ফিরতে চায়।’ বলেন বীরু।

বন্ধ করুন