বাংলা নিউজ > ময়দান > শিবসেনা নেতার পশুপ্রেমে মুগ্ধ বিরুষ্কা, দিলেন ভিডিয়ো বার্তাও
বিরুষ্কার পশুপ্রেম।
বিরুষ্কার পশুপ্রেম।

শিবসেনা নেতার পশুপ্রেমে মুগ্ধ বিরুষ্কা, দিলেন ভিডিয়ো বার্তাও

  • বিরাট এবং অনুষ্কা দু'জনেই পশুপ্রেমী। পশু কল্যাণ এবং তাদের অধিকার রক্ষার জন্য এই তারকা দম্পতি সব সময়েই সরব হয়েছেন।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা কি এর পর রাজনীতিতে যোগ দেবেন? হঠাৎ এমন প্রশ্ন কেন? সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে শিবসেনা নেতা রাহুল এন কানালকে একটি ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন বিরুষ্কা। সেই বার্তাটি আবার রাহুল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর তার পর থেকেই শুরু হয়েছে জল্পনা।

আসলে বিরাট এবং অনুষ্কা দু'জনেই পশুপ্রেমী। পশু কল্যাণ এবং তাদের অধিকার রক্ষার জন্য এই তারকা দম্পতি সব সময়েই সরব হয়েছেন। এ দিকে শিবসেনা নেতা রাহুল কানালও পশুদের কল্যাণ এবং তাদের জন্য নানা রকম কাজ করে থাকেন। তার নিজের একটি এনজিও রয়েছে। আর রাহুলের এই উদ্যোগকে সাধুবাদ এবং তাঁকে ধন্যবাদ জানাতেই এই ভিডিয়ো বার্তাটি পাঠিয়েছিলেন বিরুষ্কা। যেটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাহুল। বিরাট এবং অনুষ্কাকে তাঁর পাশে থাকার জন্য ধন্য়বাদও জানিয়েছেন।

এই ভিডিয়োতে অনুষ্কা এবং বিরাট বলেছেন, ‘পশুদের কল্যাণের জন্য আপনার সংস্থা যে ধরণের কাজ করে চলেছে তা একেবারেই অবিশ্বাস্য। এর জন্য জোরে চিৎকার করে আপনাকে শুভেচ্ছা জানাতে চাই।’ তাঁরা আরও বলেছেন, ‘এর সঙ্গেই আমরা জানিয়ে রাখতে চাই, এত ভাল কাজটি চালিয়ে যাওয়ার জন্য যদি আমাদের কোনও সাহায্যের দরকার হয়, আমরা সেটা আনন্দের সঙ্গেই করব। উইস ইউ অল দ্য বেস্ট।’

এর আগে বিরাট কোহলি বিশ্ব পথ পশু দিবসে (৪ এপ্রিল) পশুদের কল্যাণের জন্য একটি বড় ঘোষণা করেছিলেন। ভারত অধিনায়ক জানিয়েছিলেন, বিরাট কোহলি ফাউন্ডেশনের মাধ্যমে তিনি মুম্বইয়ে পশুদের জন্য দু'টি শেল্টারের ব্যবস্থা করবেন। এখানেই শেষ নয়। এই দম্পতি পশুদের অধিকার রক্ষার্থে বহু কাজই করে থাকেন।

বন্ধ করুন