বাংলা নিউজ > ময়দান > Vitality Blast-এ ঝড় তুলে চলেছেন IPL-এ অবিক্রিত প্লেয়ার, এবার ৩০ বলে ৮৩-র সুনামী
বেন ম্যাকডারমট।

Vitality Blast-এ ঝড় তুলে চলেছেন IPL-এ অবিক্রিত প্লেয়ার, এবার ৩০ বলে ৮৩-র সুনামী

  • একাই দায়িত্ব নিয়ে ম্যাচ জিতিয়ে দেন ম্যাকডারমট। তবে তিনি ৩০ বলে ৮৩ করে আউট হয়ে যান। অধিনায়ক জেমস ভিনস করেন ৩৭ বলে ৫৪ রান। ৪৮ বল বাকি থাকতে ৯ উইকেটে হ্যাম্পশায়ার ম্যাচটি জিতে যায়।

অস্ট্রেলিয়ার ব্যাটার বেন ম্যাকডারমট র‌্যাডলেট ক্রিকেট ক্লাবে মঙ্গলবার মিডলসেক্সের বিরুদ্ধে হ্যাম্পশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টের ম্যাচে একেবারে আগুনে মেজাজে ছিলেন। ৯টি চার এবং ৫টি চারের সাহায্যে মাত্র ৩০ বলে ৮৩ রান করে ফেলেন তিনি। তাঁর ঝড়ো ইনিংসের হাত ধরেই জয় পায় হ্যাম্পশায়ার। গত ১২ মাস ধরে দুর্দান্ত ছন্দে রয়েছেন ম্যাকডারমট।

হ্যাম্পশায়ার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে মিডলসেক্স ৭ উইকেটে ১৪২ রান করেন। দলের হয়ে ম্যাক্স হোল্ডেন সর্বোচ্চ ৩৫ রান (২৯ বল) করেন। ৩৪ (২৭) করেন জ্যাক ডেভিস। মার্টিন অ্যান্ডারসন ১৮ বলে ২৫ করে অপরাজিত থাকেন। মিডলসেক্সের অধিনায়ক স্টিফেন এসকিনাজি ১৩ বলে ২১ করেছেন। বাকিরা কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেনি। হ্যাম্পশায়ারের লিয়াম ডসন ৩ উইকেট তুলে নেন।

আরও পড়ুন: প্রথম পাঁচে বাকি চারজনের স্কোর ১০-র কম, একাই ১০০ করে রেকর্ড গড়লেন KKR প্রাক্তনী

জবাবে ব্যাট করতে নেমে একাই দায়িত্ব নিয়ে ম্যাচ জিতিয়ে দেন ম্যাকডারমট। তবে তিনি ৩০ বলে ৮৩ করে আউট হয়ে যান। অধিনায়ক জেমস ভিনস করেন ৩৭ বলে ৫৪ রান। ৪৮ বল বাকি থাকতে ৯ উইকেটে হ্যাম্পশায়ার ম্যাচটি জিতে যায়।

ম্যাকডারমট বর্তমানে চলমান টুর্নামেন্টে হ্যাম্পশায়ারের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি ৬ ম্যাচে ৩৯.৮৩ গড়ে এবং ১৭০.৭১ স্ট্রাইকরেটে ২৩৯ রান করে ফেলেছেন।

মিডলসেক্স ছাড়াও ম্যাকডারমট সাসেক্সের বিরুদ্ধে একটি অর্ধশতরান করে সাউদাম্পটনের রোজ বোল-এ তাঁর দলকে ২২ রানে জিতিয়েছিলেন।

বন্ধ করুন