বাংলা নিউজ > ময়দান > Vitality Blast-এ ঝড় তুলে চলেছেন IPL-এ অবিক্রিত প্লেয়ার, এবার ৩০ বলে ৮৩-র সুনামী

Vitality Blast-এ ঝড় তুলে চলেছেন IPL-এ অবিক্রিত প্লেয়ার, এবার ৩০ বলে ৮৩-র সুনামী

বেন ম্যাকডারমট।

একাই দায়িত্ব নিয়ে ম্যাচ জিতিয়ে দেন ম্যাকডারমট। তবে তিনি ৩০ বলে ৮৩ করে আউট হয়ে যান। অধিনায়ক জেমস ভিনস করেন ৩৭ বলে ৫৪ রান। ৪৮ বল বাকি থাকতে ৯ উইকেটে হ্যাম্পশায়ার ম্যাচটি জিতে যায়।

অস্ট্রেলিয়ার ব্যাটার বেন ম্যাকডারমট র‌্যাডলেট ক্রিকেট ক্লাবে মঙ্গলবার মিডলসেক্সের বিরুদ্ধে হ্যাম্পশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টের ম্যাচে একেবারে আগুনে মেজাজে ছিলেন। ৯টি চার এবং ৫টি চারের সাহায্যে মাত্র ৩০ বলে ৮৩ রান করে ফেলেন তিনি। তাঁর ঝড়ো ইনিংসের হাত ধরেই জয় পায় হ্যাম্পশায়ার। গত ১২ মাস ধরে দুর্দান্ত ছন্দে রয়েছেন ম্যাকডারমট।

হ্যাম্পশায়ার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে মিডলসেক্স ৭ উইকেটে ১৪২ রান করেন। দলের হয়ে ম্যাক্স হোল্ডেন সর্বোচ্চ ৩৫ রান (২৯ বল) করেন। ৩৪ (২৭) করেন জ্যাক ডেভিস। মার্টিন অ্যান্ডারসন ১৮ বলে ২৫ করে অপরাজিত থাকেন। মিডলসেক্সের অধিনায়ক স্টিফেন এসকিনাজি ১৩ বলে ২১ করেছেন। বাকিরা কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেনি। হ্যাম্পশায়ারের লিয়াম ডসন ৩ উইকেট তুলে নেন।

আরও পড়ুন: প্রথম পাঁচে বাকি চারজনের স্কোর ১০-র কম, একাই ১০০ করে রেকর্ড গড়লেন KKR প্রাক্তনী

জবাবে ব্যাট করতে নেমে একাই দায়িত্ব নিয়ে ম্যাচ জিতিয়ে দেন ম্যাকডারমট। তবে তিনি ৩০ বলে ৮৩ করে আউট হয়ে যান। অধিনায়ক জেমস ভিনস করেন ৩৭ বলে ৫৪ রান। ৪৮ বল বাকি থাকতে ৯ উইকেটে হ্যাম্পশায়ার ম্যাচটি জিতে যায়।

ম্যাকডারমট বর্তমানে চলমান টুর্নামেন্টে হ্যাম্পশায়ারের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি ৬ ম্যাচে ৩৯.৮৩ গড়ে এবং ১৭০.৭১ স্ট্রাইকরেটে ২৩৯ রান করে ফেলেছেন।

মিডলসেক্স ছাড়াও ম্যাকডারমট সাসেক্সের বিরুদ্ধে একটি অর্ধশতরান করে সাউদাম্পটনের রোজ বোল-এ তাঁর দলকে ২২ রানে জিতিয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা

Latest IPL News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.