বাংলা নিউজ > ময়দান > পার পেলেন না দোষ করে, ব্যাটসম্যানকে বল ছুঁড়ে মারায় ব্রাথওয়েটকে সঙ্গে সঙ্গে শাস্তি দিলেন আম্পায়াররা: ভিডিয়ো
ব্রাথওয়েটের ভুলের শাস্তি পেতে হল তাঁর দলকে। ছবি- স্ত্রিনগ্র্যাব। 

পার পেলেন না দোষ করে, ব্যাটসম্যানকে বল ছুঁড়ে মারায় ব্রাথওয়েটকে সঙ্গে সঙ্গে শাস্তি দিলেন আম্পায়াররা: ভিডিয়ো

  • ক্ষমা চেয়েও পার পেলেন না ক্যারিবিয়ান তারকা। ভাইটালিটি ব্লাস্টে ক্যাপ্টেনের ভুলের শাস্তি পেতে হল গোটা দলকে।

ভুল করে ক্ষমা চাইলেন কার্লোস ব্রাথওয়েট। তবে এমন ভুল ক্ষমার যোগ্য বলে মনে হয়নি আম্পায়ারদের। দুই আম্পায়ার নিজেদের মধ্যে আলোচনা করে মাঠেই শাস্তিবিধান করলেন। পার পেলেন না ক্যারিবিয়ান তারকা। ভাইটালিটি ব্লাস্টে ব্যাটসম্যানের দিকে ব্রাথওয়েট বিপজ্জনকভাবে বল ছোঁড়ায় পেনাল্টি রান উপহার দেওয়া হল ব্যাটিং দলকে।

এজবাস্টনে ডার্বিশায়ারের বিরুদ্ধে মাঠে নামে বার্মিংহ্যাম বেয়ার্স। ডার্বিশায়ার সহজেই ৭ উইকেটে ম্যাচ জেতে। দ্বিতীয় ইনিংসের ১৩তম ওভারে ঘটে এমন অপ্রীতিকর ঘটনা।

আরও পড়ুন:- খাঁটি সোনা! ১৭ বছরের স্পিনারের হাত থেকে এমন অবিশ্বাস্য গুগলি ডেলিভারির ভিডিয়ো না দেখলে মিস করবেন

ব্রাথওয়েটের বলে সোজা ব্যাটে ড্রাইভ শট খেলেন ওয়েনি ম্যাডসেন। বল চলে যায় বোলার কার্লোসের হাতে। ব্যাটসম্যান পিছনে ঘোরা মাত্রই ব্রাথওয়েট বল ধরে তা ছুঁড়ে মারেন ম্যাডসেনের দিকে। সজোরে বল গিয়ে লাগে ব্যাটসম্যানের পায়ের পিছন দিকে।

দৃশ্যতই অখুশি দেখায় ব্যাটসম্যানকে। ওভার-থ্রোয়ে ১ রান নেওয়ার পথেই আম্পায়ারের কাছে অভিযোগ জানাতে দেখা যায় ম্যাডসেনকে। আম্পায়ার নিজেও অবশ্য ততক্ষণে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। ব্রাথওয়েট তড়িঘড়ি ক্ষমা চাইলেও পার পাননি। শাস্তি হিসেবে আম্পায়াররা ৫ রান যোগ করার নির্দেশ দেন ডার্বিশায়ারের খাতায়। কার্লোসকে যদিও তার পরে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়তে দেখা যায়।

আরও পড়ুন:- Vitality Blast: এবার বিলেতেও পুষ্পা জ্বর, উইকেট নিয়ে মহম্মদ আমিরের 'ভাইরাল' সেলিব্রেশনের ভিডিয়ো দেখুন

প্রথমে ব্যাট করে বার্মিংহ্যাম বেয়ার্স ৭ উইকেটে ১৫৯ রান তোলে। ৭৩ রান করে অপরাজিত থাকেন স্যাম হেইন। ব্রাথওয়েট করেন ১৮ রান। পালটা ব্যাট করতে নেমে ডার্বিশায়ার ১৮.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬০ রান সংগ্রহ করে নেয়। শান মাসুদ ৪৫ রান করে অপরাজিত থাকেন। ৫৫ রান করেন ম্যাডসেন।

বন্ধ করুন