বাংলা নিউজ > ময়দান > Vitality Blast 2022: স্যাম বিলিংস ব্যর্থ, ভাইটালিটি ব্লাস্টে ঝোড়ো শতরান KKR-এর হয়ে IPL খেলে যাওয়া অন্য এক তারকার
ছক্কা হাঁকাচ্ছেন ডেনলি। ছবি- গেটি।

Vitality Blast 2022: স্যাম বিলিংস ব্যর্থ, ভাইটালিটি ব্লাস্টে ঝোড়ো শতরান KKR-এর হয়ে IPL খেলে যাওয়া অন্য এক তারকার

  • ভাইটালিটি ব্লাস্টে কেন্টকে একাই ম্যাচ জেতালেন একদা কলকাতা নাইট রাইডার্সের হয়ে IPL খেলে যাওয়া ব্যাটসম্যান।

বর্তমান নাইট তারতা স্যাম বিলিংস ব্যাট হাতে ব্যর্থ হলেন। তবে ভাইটালিটি ব্লাস্টে ঝোড়ো শতরান করে ম্যাচ জেতালেন কেকেআরের প্রাক্তন ক্রিকেটার জো ডেনলি।

ক্যান্টারবেরিতে কেন্টের সঙ্গে ম্যাচ ছিল মিডলসেক্সের। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে কেন্ট। ইনিংসের গোড়াপত্তন করতে নেমে ডেনলি ১১০ রান করে আউট হন। ৫৮ বলের ঝকঝকে ইনিংসে ডেনলি ৯টি চার ও ৬টি ছক্কা মারেন। উল্লেখ্য ২০১৯ আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে চাপান জো। যদিও মাত্র ১টি ম্যাচেই মাঠে নামার সুযোগ হয়েছিল তাঁর।

আরও পড়ুন:- Retired Out: আইপিএলে পথ দেখিয়েছেন অশ্বিন, ভাইটালিটি ব্লাস্টে একই ম্যাচে স্বেচ্ছায় আউট হলেন ব্রাথওয়েট-সমিত

মিডলসেক্সের বিরুদ্ধে এই ম্যাচে মাত্র ৫ রান করে আউট হন কেন্ট দলনায়ক স্যাম বিলিংস, যিনি বর্তমানে নাইট রাইডার্সের গুরুত্বপূর্ণ সদস্য। এছাড়া জর্ডন কক্স করেন ৪৫ রান। কেন্ট নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৯২ রান তোলে। মার্টিন অ্যান্ডারসন ও ক্রিস গ্রিন ৩টি করে উইকেট নেন।

আরও পড়ুন:- Vitality Blast 2022: রান পেলেন না লিভিংস্টোন, নিশামের লড়াই ব্যর্থ করে ম্যাচ জেতালেন টিম ডেভিড

জবাবে ব্যাট করতে নেমে মিডলসেক্স ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৭ রানে আটকে যায়। স্টিফেন করেন ৩০ রান। ২৯ রানে অপরাজিত থাকেন লিউক হলম্যান। জ্যাক লিনিং ৩টি এবং জর্জ লিন্ডে ও গ্র্যান্ট স্টুয়ার্ট ২টি করে উইকেট দখল করেন।

বন্ধ করুন