বাংলা নিউজ > ময়দান > Vitality Blast 2022: ছন্দে ফেরার ইঙ্গিত, চেনা মেজাজে ঝড় তুলে ম্যাচ জেতালেন পোলার্ড
পোলার্ড ও নারিন। ছবি- গেটি।

Vitality Blast 2022: ছন্দে ফেরার ইঙ্গিত, চেনা মেজাজে ঝড় তুলে ম্যাচ জেতালেন পোলার্ড

  • ভাইটালিটি ব্লাস্টে যথারীতি কৃপণ বোলিং করে চলেছেন KKR-এর সুনীল নারিন।

আইপিএলে একেবারেই ছন্দে ছিলেন না কায়রন পোলার্ড। ইন্ডিয়ান প্রিমিয়র লিগ অভিযান শেষ করে ভাইটালিটি ব্লাস্টের আঙিনায় পা দিয়েছেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। যদিও সারের হয়ে সব ম্যাচে মাঠে নামার সুযোগ হয়নি তাঁর।

পোলার্ড প্রথম দু'টি ম্যাচে মাঠে নেমে যথাক্রমে ১৪ ও অপরাজিত ১২ রান করেন। উইকেট নেন সাকুল্যে ১টি। কয়েকটা ম্যাচে মাঠের বাইরে থাকার পরে পুনরায় সারের জার্সিতে মাঠে ফেরেন পোলার্ড। অবশেষে তাঁকে চেনা মেজাজে দেখা যায়।

ওভালে সাসেক্সের বিরুদ্ধে মাঠে নামে সারে। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে সাসেক্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪৬ রান সংগ্রহ করে। টম আলসপ ৩৮, ফিন হাডসন ৪৯ ও হ্যারিসন ওয়ার্ড ৩১ রান করেন।

আরও পড়ুন:- Vitality Blast 2022: হাই-স্কোরিং ম্যাচে ব্যাট হাতে তাণ্ডব টিম ডেভিডের, উৎফুল্ল হতে পারে মুম্বই ইন্ডিয়ান্স

সুনীল নারিন যথারীতি কৃপণ বোলিং করেন। তিনি ৪ ওভারে মাত্র ২১ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন। পোলার্ড ১ ওভার বল করে ৬ রান খরচ করেন। তবে কোনও উইকেট পাননি তিনি। ক্রিস জর্ডন নেন ২টি উইকেট।

আরও পড়ুন:- Vitality Blast 2022: স্যাম বিলিংস ব্যর্থ, ভাইটালিটি ব্লাস্টে ঝোড়ো শতরান KKR-এর হয়ে IPL খেলে যাওয়া অন্য এক তারকার

পালটা ব্যাট করতে নেমে সারে ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৭ রান তুলে নেয়। জেসন রয় ৫০ ও উইল জ্যাকস ৫৭ রান করেন। পোলার্ড ফিনিশারের ভূমিকা পালন করেন। তিনি ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১১ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন। ওবেদ ম্যাকয় ২টি উইকেট দখল করেন। ২১ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে সারে।

বন্ধ করুন