বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: রিলে ক্যাচ অনেক দেখেছেন, সল্টকে ফেরাতে পেপারের মতো এমন দুর্দান্ত ফিল্ডিং আগে দেখেননি নিশ্চিত

ভিডিয়ো: রিলে ক্যাচ অনেক দেখেছেন, সল্টকে ফেরাতে পেপারের মতো এমন দুর্দান্ত ফিল্ডিং আগে দেখেননি নিশ্চিত

পেপারের দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্যই সাজঘরে ফিরতে হয় সল্টকে। ছবি- টুইটার।

ভাইটালিটি ব্লাস্টের কোয়ার্টার ফাইনালে পেপারকে স্টাম্প আউট করেন সল্ট। পরে সল্টকে ফেরাতে দুর্দান্ত ফিল্ডিং পেপারের।

মধুর প্রতিশোধ বলা মোটেও ভুল হবে না। ভাইটালিটি ব্লাস্টের তৃতীয় কোয়ার্টার ফাইনালে মাইকেল পেপার ও ফিল সল্টের মধ্যে ফিল্ডিংয়ের যে দ্বৈরথ দেখা যায়, তা এককথায় অনবদ্য। শেষমেশ এই ডুয়েলে সল্টকে টেক্কা দেন পেপার।

শুক্রবার ওল্ড ট্র্যাফোর্ডে এসেক্সের মুখোমুখি হয় ল্যাঙ্কাশায়ার। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে এসেক্স। ইনিংসের ১২.৪ ওভারে টম হার্টলির বলে মাইকেল পেপারকে দুর্দান্ত স্টাম্প-আউট করেন উইকেটকিপার সল্ট। পেপার ৩৬ রান করে সাজঘরে ফেরেন।

পরে দ্বিতীয় ইনিংসে যখন ল্যাঙ্কাশায়ার ব্যাট করছিল, ইনিংসের ৮.৫ ওভারে ম্যাট ক্রিচলির বল লেগ-সাইডে তুলে মারেন সল্ট। বাউন্ডারি লাইনে পেপারের দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য আউট হতে হয় সল্টকে।

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টি-২০ ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

আধুনিক ক্রিকেটে বাউন্ডারি লাইনে রিলে ক্যাচের ছবি হামেশাই দেখা যায়। তবে এক্ষেত্রে বিষয়টা ছিল একটু ভিন্ন। পেপার প্রাথমিকভাবে ক্যাচ ধরলেও শরীরের ভারসাম্য রাখতে পারেননি। বাউন্ডারি লাইনের বাইরে চলে যাবেন বুঝেই তিনি প্রথমে হাওয়ায় বল ভাসিয়ে পুনরায় মাঠে ঢুকে বল ধরার পরিকল্পনা করেছিলেন। তবে তিনি আছাড় খেতে চলেছেন, এমন উপলব্ধির পরেই পেপার শূন্যে থাকা অবস্থায় বল ছুঁড়ে দেন অনেক দূরে থাকা বেন অ্যালিসনের দিকে। অ্যালিসন বল লুফে নেওয়ায় সল্টকে মাঠ ছাড়তে হয় ব্যক্তিগত ২৭ রানের মাথায়।

আরও পড়ুন:- ৫টি স্টেডিয়ামে খেলা হবে ২টি করে লিগ ম্যাচ, নাইট রাইডার্সের ক্রীড়াসূচিতে চোখ রাখুন

যদিও পেপারের এমন দুর্দান্ত ফিল্ডিংয়ের পরেও ম্যাচ হারতে হয় এসেক্সকে। নির্ধারিত ২০ ওভারে এসেক্স ৫ উইকেটে ১৬১ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ল্যাঙ্কাশায়ার ১৫.৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬২ রান সংগ্রহ করে নেয়। ২৬ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে ল্যাঙ্কাশায়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.