বাংলা নিউজ > ময়দান > ৬,৬,৪,৬,৬,৬, একটুর জন্য যুবরাজদের ছয় ছক্কার রেকর্ড ছোঁয়া হল না রিলির: ভিডিয়ো

৬,৬,৪,৬,৬,৬, একটুর জন্য যুবরাজদের ছয় ছক্কার রেকর্ড ছোঁয়া হল না রিলির: ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন রিলি। ছবি- গেটি।

ভাইটালিটি ব্লাস্টের কোয়ার্টার ফাইনালে ডার্বিশায়ারের বিরুদ্ধে ব্যাট হাতে তাণ্ডব চালান সামারসেটের রিলি রসৌ।

টি-২০ ক্রিকেটে ফের একবার ৬ বলে ৬টি বাউন্ডারির সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব। যদিও ৬ বলে ৬টি ছক্কা মারার নজির গড়া হল না রিলি রসৌয়ের। অল্পের জন্য যুবরাজ সিংদের সঙ্গে একাসনে বসে পড়া হল না প্রোটিয়া তারকার।

ডার্বিশায়ারের বিরুদ্ধে ভাইটালিটি ব্লাস্টের চতুর্থ কোয়ার্টার ফাইনালে সামারসেটের হয়ে ব্যাট করতে নেমে রীতিমতো তাণ্ডব চালান রসৌ। তিনি ম্যাচের প্রথম ইনিংসের ১৫তম ওভারে ম্যাটি ম্যাককিয়েরনানের বলে ৫টি ছক্কা ও ১টি চার মারেন। ওভারে ১টি নো-বল হয়, যাতে ব্যাটে কোনও রান ওঠেনি। সুতরাং, ম্যাটির সেই ওভারে ৩৪ রান সংগ্রহ করেন রসৌ। নো-বলের ১ রান মিলিয়ে ওভারে মোট ৩৫ রান ওঠে।

আরও পড়ুন:- রেকর্ড রান তুলে রেকর্ড ব্যবধানে ম্যাচ জয়, রিলি-ব্যান্টনের ব্যাটিং তাণ্ডবে সেমিফাইনালে সামারসেট

ম্যাটির প্রথম ২টি বলে পরপর ২টি ছক্কা মারেন রসৌ। তৃতীয় বলে চার মারেন তিনি। পরে একটি নো-বল হয়। ওভারের শেষ ৩টি বলে ৩টি ছক্কা হাঁকান রিলি। সেই ওভারে যথাক্রমে ৬, ৬, ৪, নো বল, ৬, ৬ ও ৬ রান ওঠে।

সামারসেট ইনিংসের ১৮তম ওভারে বেনের বলে টম ল্যামনবি টানা ৫টি বাউন্ডারি মারেন। সেই ওভারে যথাক্রমে ১, ওয়াইড, ৪, ৪, ৬, ৪ ও ৬ রান ওঠে। রিলি রসৌ মাত্র ৩৬ বলে ৯৩ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে মাঠ ছাড়েন। তিনি ৮টি চার ও ৭টি ছক্কা মারেন। শেষবেলায় টম ল্যামনবি ৯ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৩টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া টম ব্যান্টন ৪১ বলে ৭৩ রান করেন। তিনি ৪টি চার ও ৬টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- ভিডিয়ো: রিলে ক্যাচ অনেক দেখেছেন, সল্টকে ফেরাতে পেপারের মতো এমন দুর্দান্ত ফিল্ডিং আগে দেখেননি নিশ্চিত

সামারসেট নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২৬৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। জবাবে ব্যাট করতে নেমে ডার্বিশায়ার ১১.২ ওভারে মাত্র ৭৪ রানে অল-আউট হয়ে যায়। ১৯১ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে সেমিফাইনালে জায়গা করে নেয় সামারসেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল কে এই ভারতীয় বংশোদ্ভূত CEO, যিনি বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ বেতনের মালিক 'স্মোকি পান' খেয়ে গর্ত হয়ে গেল পেটে! চরম বিপদে ১২ বছরের মেয়ে, কী বলছেন ডাক্তাররা ‘‌শুভেন্দুকে যিনি রক্ষাকবচ দিয়েছিলেন তিনিই এই রায় দিয়েছেন’‌, তথ্য ফাঁস সাকেতের থ্রিলারের পর এবার বাংলার প্রথম অ্যাকশন চেজিং ছবি আনতে প্রস্তুত শিবপ্রসাদ-নন্দিতা বিচ্ছেদ অতীত, সৃজিতকে ফেলে প্রথম স্বামীর কাছেই ফিরে গেলেন মিথিলা! কী ঘটেছে? সত্যিই সন্তান আসছে ক্যাটরিনা-ভিকির? জল্পনার মাঝে মুখ খুললেন অভিনেত্রীর প্রতিনিধি ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের 'ইন্ডি জোটকে কলকাতা HCর জোরালো থাপ্পড়', OBC-র শংসাপত্র রায় নিয়ে বললেন মোদী Low Blood Pressure: নিম্ন রক্তচাপের সমস্যা আছে কি? এই নিয়মে সুস্থ থাকবেন

Latest IPL News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.