বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: পাক সতীর্থর লড়াই ব্যর্থ করে ডার্বিশায়ারকে জেতালেন শান মাসুদ

Vitality Blast: পাক সতীর্থর লড়াই ব্যর্থ করে ডার্বিশায়ারকে জেতালেন শান মাসুদ

শান মাসুদ। ছবি- গেটি।

বিদেশ বিভুঁইয়ে দুই পাক তারকার সম্মুখসমরে শান মাসুদ টেক্কা দিলেন শাদব খানকে।

শনিবার ভাইটালিটি ব্লাস্টে দুই পাক তারকার সম্মুখসমরের সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। এক্ষেত্রে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে শাদব খানকে টেক্কা দিলেন শান মাসুদ।

কুইন্স পার্কে টি-২০ ব্লাস্টের ম্যাচে পরস্পরের মুখোমুখি হয় ইয়র্কশায়ার ও ডার্বিশায়ার। ডার্বিকে নেতৃত্ব দিচ্ছেন পাক তারকা শান মাসুদ। অন্যদিকে ইয়র্কশায়ারের হয়ে মাঠে নামেন আর এক পাক তারকা শাদব খান।

টস জিতে ইয়র্কশায়ারকে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় ডার্বিশায়ার। ইয়র্কশায়ার নির্ধারিত ২০ ওভারে ১৭৫ রানে অল-আউট হয়। ক্যাপ্টেন হ্যারি ব্রুক ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৭৭ রান করেন। ফিল অ্যালেন করেন ৩৭ রান। শাদব খান ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২৬ রানের যোগদান রাখেন। মার্ক ওয়াট ও জর্জ ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন হেডেন কের।

আরও পড়ুন:- T20 ম্যাচে উঠল ৪৭৭ রান, ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রিজওয়ান: ভিডিয়ো

বৃষ্টির জন্য বেশ কিছুটা সময় নষ্ট হওয়ায় ডাকওয়ার্থ-লুইস নিয়মে জয়ের জন্য ডার্বিশায়ারের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১০ ওভারে ১০৫ রানের। ডার্বি ৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ২ বল বাকি থাকতে ৬ উইকেট ম্যাচ জেতে ডার্বিশায়ার। ক্যাপ্টেন মাসুদ ২৪ বলে ৩৪ রান করেন। তিনি ৫টি বাউন্ডারি মারেন।

আরও পড়ুন:- Vitality Blast: টের পাওয়া গেল লিভিংস্টোনের অভাব, টিম ডেভিডের আগ্রাসী ইনিংসও জেতাতে পারল না ল্যাঙ্কাশায়ারকে

এছাড়া লিউস ডু'প্লুই ৪৮ রান করে অপরাজিত থাকেন। ডমিনিক লিচ ৩টি উইকেট দখল করেন। শাদব খান ২ ওভারে ১৯ রান খরচ করে ১টি উইকেট পকেটে পোরেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Seattle Orcas , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.