বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: পাক সতীর্থর লড়াই ব্যর্থ করে ডার্বিশায়ারকে জেতালেন শান মাসুদ
শান মাসুদ। ছবি- গেটি।

Vitality Blast: পাক সতীর্থর লড়াই ব্যর্থ করে ডার্বিশায়ারকে জেতালেন শান মাসুদ

  • বিদেশ বিভুঁইয়ে দুই পাক তারকার সম্মুখসমরে শান মাসুদ টেক্কা দিলেন শাদব খানকে।

শনিবার ভাইটালিটি ব্লাস্টে দুই পাক তারকার সম্মুখসমরের সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। এক্ষেত্রে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে শাদব খানকে টেক্কা দিলেন শান মাসুদ।

কুইন্স পার্কে টি-২০ ব্লাস্টের ম্যাচে পরস্পরের মুখোমুখি হয় ইয়র্কশায়ার ও ডার্বিশায়ার। ডার্বিকে নেতৃত্ব দিচ্ছেন পাক তারকা শান মাসুদ। অন্যদিকে ইয়র্কশায়ারের হয়ে মাঠে নামেন আর এক পাক তারকা শাদব খান।

টস জিতে ইয়র্কশায়ারকে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় ডার্বিশায়ার। ইয়র্কশায়ার নির্ধারিত ২০ ওভারে ১৭৫ রানে অল-আউট হয়। ক্যাপ্টেন হ্যারি ব্রুক ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৭৭ রান করেন। ফিল অ্যালেন করেন ৩৭ রান। শাদব খান ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২৬ রানের যোগদান রাখেন। মার্ক ওয়াট ও জর্জ ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন হেডেন কের।

আরও পড়ুন:- T20 ম্যাচে উঠল ৪৭৭ রান, ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রিজওয়ান: ভিডিয়ো

বৃষ্টির জন্য বেশ কিছুটা সময় নষ্ট হওয়ায় ডাকওয়ার্থ-লুইস নিয়মে জয়ের জন্য ডার্বিশায়ারের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১০ ওভারে ১০৫ রানের। ডার্বি ৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ২ বল বাকি থাকতে ৬ উইকেট ম্যাচ জেতে ডার্বিশায়ার। ক্যাপ্টেন মাসুদ ২৪ বলে ৩৪ রান করেন। তিনি ৫টি বাউন্ডারি মারেন।

আরও পড়ুন:- Vitality Blast: টের পাওয়া গেল লিভিংস্টোনের অভাব, টিম ডেভিডের আগ্রাসী ইনিংসও জেতাতে পারল না ল্যাঙ্কাশায়ারকে

এছাড়া লিউস ডু'প্লুই ৪৮ রান করে অপরাজিত থাকেন। ডমিনিক লিচ ৩টি উইকেট দখল করেন। শাদব খান ২ ওভারে ১৯ রান খরচ করে ১টি উইকেট পকেটে পোরেন।

বন্ধ করুন